সিলেট মহানগর বিএনপির লিফলেট বিতরণ

সিলেট

জনগণের ভোটাধিকার ও মৌলিক অধিকার হরণকারী একতরফা আসন ভাগাভাগির তামাশাপূর্ণ ডামি নির্বাচন বর্জন করার আহ্বান জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ডা: সাখাওয়াত হাসান জীবন। তিনি বলেন অবৈধ সরকার জনমতের বিরুদ্ধে নির্বাচনের নামে যে তামাশা করতে যাচ্ছে, সেই সরকারকে সহযোগিতা করা কোনো দেশপ্রেমিক গণতন্ত্রকামী নাগরিকের জন্য উচিত হতে পারে না। তাই আগামী ৭ জানুয়ারি ডামি ভোটের নির্বাচন বর্জন করুন। ভোট গ্রহণে নিযুক্ত কর্মকর্তা কর্মচারীগণ দায়িত্ব পালনে বিরত থাকার আহবান জানান।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় ওসমানী মেডিকেলের সামনে লিফলেট বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেন, সরকার নির্বাচনের নামে বানর খেলা শুরু করেছে সেই নির্বাচনের ভোটকেন্দ্রে কেউ যাবেন না। দেশে এখন আসন ভিক্ষা করার রাজনীতি চলছে। যে জাতীয় নির্বাচন হতে যাচ্ছে সেটি আসলে বিরোধী দল খোঁজার নির্বাচন। এটি জাতির জন্য লজ্জাজনক। এই ধরনের নির্বাচন দুর্নীতিবাজদের জন্য। তিনি বলেন এই নির্বাচনে যারা অংশগ্রহণ করছে, তারা চিরকালের জন্য মীরজাফর এবং দালালে পরিণত হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক রেজাউল হাসান কয়েস লোদি, নজিবুর রহমান নজিব, সৈয়দ মইন উদ্দীন সোহেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, আব্দুল হাকিম, শেখ কবির আহমদ, মির্জা বেলায়েত হাসান লিটন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেল, মোঃ লুৎফুর রহমান মোহন, নাদির খান, সুয়াইব আহমদ সোয়েব, সবুর আহমদ খান, মিজান আহমদ, সেলিম আহমদ সেলু, শেখ ইলিয়াছ আলী, তোফাজ্জুল হোসেন বেলাল, মোঃ রফিকুল ইসলাম রফিক, সৈয়দ লোকমানুজ্জামান, সৈয়দ রহিম আলী রাসু, রুবেল বক্স, খুর্শেদ আলম খুশু, আব্দুল মতিন, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব জাহাঙ্গীর আলম জীবন, ছালেক আহমদ, আকবর হোসেন কয়ছর, আব্দুস সালাম, ফরহাদ আহমদ, হারুনুর রশিদ হারুন সহ অসংখ্য নেতাকর্মী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *