সিলেট মোবাইল জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতির পিতা ও সম্পাদকের মাতার মৃত্যুতে দোয়া মাহফিল

সিলেট

সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত পাঠাগার সম্পাদক, সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশন এর ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, সিলেট মোবাইল জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আবু বকরের পিতা ও সাধারণ সম্পাদক জাহিদুর রহমান রিপনের মাতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) বাদ আছর দরগাহ হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেট মোবাইল জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি আবু বকর এর পিতা ও সাধারণ সম্পাদক জাহিদুর রহমান রিপনের মাতা রুহের মাগফেরাত কামনা ও বিশ্বের সকল মা বাবার জন্য মোনাজাত কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মোবাইল জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি আবু বকর, সিনিয়র সহ-সভাপতি দেওয়ান আরাফাত চৌধুরী জাকি, সহ-সভাপতি বাবর জোয়ারদার, সহ-সভাপতি ইউসুফ আহমদ, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান রিপন, সহ-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী চঞ্চল, কোষাধক্ষ্য রিয়াজ আহমেদ, দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী, ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক  মোহাম্মদ জাকির, নির্বাহী সদস্য তুহিন আহমদ, সদস্য সাহেদ তালুকদার, রুবেল আহমদ রুহুল আমীন, রুবেল আহমদ।

উল্লেখ্য, গত শুক্রবার সিলেট মোবাইল জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি আবু বকর এর পিতা ও ১৪ জানুয়ারী শনিবার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান রিপনের মাতা ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি—————রাজিউন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *