সিলেট সিটি নির্বাচন নিয়ে যা বললেন মেয়র আরিফ

সিলেট

শাহী ঈদগাহ ময়দানের জামাতে নামাজ আদায় করেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। নামাজ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেছেন, তার দল নির্বাচনে যাবে না। তবে নগরীর মানুষজনের সঙ্গে আলাপ করে তিনি দ্রুতই নিজের সিদ্ধান্ত জানাবেন।

শনিবার সকালে সিলেটের ঐতিহাসিক শাহী ঈদগাহ ময়দানে ঈদুল-ফিতরের নামাজ পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেনের সঙ্গে অংশ নেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

নামাজ শেষে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, সিসিকের এক তৃতীয়াংশ প্রার্থীই বিএনপির। সিসিকের ৪২টি ওয়ার্ডে প্রায় ৪শ বিএনপি নেতাকর্মী প্রার্থী হচ্ছেন। এটা খুবই সুখের বিষয়। অথচ বিএনপি বলছে তারা সিলেট সিটি করপোরেশনের নির্বাচনে অংশ নেবে না!

মন্ত্রী আরও বলেন, জনগণ ঐক্যবদ্ধভাবে ভোটের মাধ্যমে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে রায় দেবে।

শাহী ঈদগাহে ঈদের নামাজে ইমামতি করেন বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবু হুরায়রা। নামাজ পূর্বে বয়ান পেশ করেন নাইওরপুল জামে মসজিদের খতিব মাওলানা নাজিম উদ্দিন কাশেমি।

নামাজ আদায়ের জন্য নগরীর বিভিন্ন এলাকা থেকে ভোরে জায়নামাজ হাতে শাহী ঈদগাহ মাঠে আসেন প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ মুসল্লিরা। সব বয়সী মুসল্লিদের আগমনে কানায় কানায় পূর্ণ ছিল শাহী ঈদগাহ মাঠ।

এবার সিলেট মহানগরীতে মোট ৪৩৭টি ঈদ জামাত অনুষ্ঠিত হয়। এরমধ্যে ৩৪৭টি মসজিদে ও ৯০টি ঈদগাহে অনুষ্ঠিত হয় ঈদের জামাত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *