সিলেট-৫: নির্বাচন থেকে সরে গেলেন জাতীয় পার্টির প্রার্থী শাব্বীর

সিলেট

সুষ্ঠু পরিবেশ নেই’ এমন অভিযোগ এনে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন সিলেট-৫ আসনের জাতীয় পার্টি দলীয় প্রার্থী শাব্বীর আহমদ।

আজ বুধবার (৩ জানুয়ারি) বিকালে সিলেট জেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর এই ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শাব্বীর আহমদ বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের প্রতিশ্রুতি সরকার এবং নির্বাচন কমিশন জাতীয় পার্টিকে দিয়েছিল, কিন্তু আমরা নির্বাচনী মাঠে সেই রকম কোন পরিবেশ পাচ্ছি না, তাই নির্বাচন করা খুবই কঠিন।

নির্বাচনের পরিবেশ নিয়ে আওয়ামী লীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবিরও অভিযোগ দিয়েছেন, এমনটা জানান জাতীয় পার্টির এ প্রার্থী।

সিলেট-৫ আসনে শাব্বীর আহমদসহ বিভাগে এ পর্যন্ত জাতীয় পার্টির প্রার্থী তিনজন প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। অন্যরা হলেন সুনামগঞ্জ-১ আসনের (তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা, মধ্যনগর) আবদুল মান্নান তালুকদার, হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের শংকর পাল।

সিলেট-৫ আসনে নির্বাচনে রয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মাসুক উদ্দিন আহমদ (নৌকা), স্বতন্ত্র প্রার্থী ড. আহমদ আল কবির (ট্রাক), স্বতন্ত্র প্রার্থী আনজুমানে আল ইসলাহের সভাপতি মাওলানা মো. হুছামুদ্দিন চৌধুরী ফুলতলি (কেটলি), জাতীয় পার্টির শাব্বীর আহমদ (লাঙ্গল), তৃণমূল বিএনপির কুতুব উদ্দিন আহমদ শিকদার (সোনালী আঁশ), বাংলাদেশ কংগ্রেসের বদরুল আলম (ডাব) ও মুসলিম লীগের (বিএমএল) খায়রুল ইসলাম (হাত-পাঞ্জা)।

এই আসনে ভোটার ৪ লাখ ২ হাজার ৩২৫ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *