সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ: সিলেটে সিইসি

সিলেট

প্রধান নির্বাচন কমিশনার কাজি হাবিবুল আউয়াল বলেছেন, এবারের নির্বাচনটা অবশ্যই অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হতে হবে। নির্বাচন কমিশনের পক্ষ থেকে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। তিনি বলেন, আমরা সরকার থেকে থেকে জনবলের যে সহায়তা পেয়েছি সেটা দিয়ে নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন করা সম্ভব। দ্বাদশ জাতীয় নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর।

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল ১০ টায় সিলেট সার্কিট হাউজে সিলেটের ৬টি আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রায় আড়াই ঘণ্টাব্যাপী চলা এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন ইসি সচিব মো. জাহাংগীর আলম। উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল আহমেদ।

এসময় প্রধান নির্বাচন কমিশনার কাজি হাবিবুল আউয়াল আরও বলেন, নির্বাচনি মাঠে সকল প্রার্থীরা যাতে সমান সুযোগ পায় সে জন্য তার কমিশন আন্তরিকভাবে কাজ করছে। সরকারের সহযোগিতা আর মাঠ প্রশাসনের কর্মকর্তাদের আন্তরিকতায় নির্বাচনি কার্যক্রম নিরবচ্ছিন্ন ভাবে এগিয়ে যাচ্ছে।

এছাড়া দুপুর সাড়ে ১২টায় আইনশৃঙ্খলা বাহিনী ও মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময় করবেন প্রধান নির্বাচন কমিশনার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *