সৈয়দা জেবুন্নেছা হককে জেলা ও মহানগর আওয়ামী লীগের ফুলেল শুভেচ্ছা

সিলেট

বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে নবনির্বাচিত প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হককে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর ২০২২) রাতে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেনের উপস্থিতিতে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, মরহুম বীর মুক্তিযোদ্ধা এনামুল হকের সহধর্মিণী, নারী অধিকার আন্দোলনের নেত্রী, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক জাতীয় রাজনীতিতে সিলেট বিভাগের প্রতিনিধিত্ব করবেন। এটা অত্যন্ত আনন্দের বিষয়। অতীতে তিনি সিলেটের রাজনীতিতে যেভাবে ভূমিকা রেখেছেন তেমনি জাতীয় রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। নারীর ক্ষমতায়নে আরও জোড়ালো ভূমিকা রাখবেন। তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দকে সুসংগঠিত করার মাধ্যমে আগামী জাতীয় নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও স্মার্ট বাংলাদেশ গঠনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *