স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে-শফিক চৌধুরী

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানের জন্য শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। ভবিষ্য প্রজন্মকে সুন্দর ও শান্তির জনপদ উপহার দিতে সরকারের পাশাপাশি আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সুশিক্ষা ছাড়া যেমন কখনও জাতির কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়, তেমনি নিজের সন্তানদের প্রতিষ্ঠিত করতে না পারলে পিতা-মাতা হিসেবে নিজের দায়িত্বও সঠিকভাবে পালন করা হবে না।
তিনি সোমবার (৬ মার্চ) সকালে সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের ‘আলহাজ্ব আব্দুল মতলিব চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়’র শিক্ষার্থীদের মধ্যে ‘আলহাজ্ব আব্দুল মতলিব চৌধুরী  মেমোরিয়াল ট্রাস্ট’র উদ্যোগে প্রতি বছরের ন্যায় ‘স্কুল ড্রেস, ব্যাগ, ছাতা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ’ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল ইসলাম চৌধুরী অপুর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকর্তা শাখাওয়াত এরশেদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন। সভার শুরুতে কোরন তেলাওয়াত করেন বিদ্যালয়ের শিক্ষার্থী নাঈম আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন সহকারী শিক্ষিকা তাহমিনা বেগম।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জমশেদুর রহমান, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তজম্মুল আলী, তৈমুছ আলী, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, সংগঠক মশাহিদ খান, সামসুল ইসলাম সমুজ, মশাহিদ আহমদ, আব্দুস ছালিক, আছাব আলী, আব্দুল হামিদ, জুনুর মিয়া, রোকন মিয়া, জিলু মিয়া, সোয়া মিয়া, দিলদার হোসেন, ইজাজ আলী, শাহ আলম,বক্কর মিয়া, ফেরদৌস আহমদ, লিলু মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *