হবিগনজের মাধবপুরে বিনামূল্যে ৩ শতাধিক চক্ষু রোগীর অপারেশন

হবিগঞ্জ

হবিগনজ প্রতিনিধিঃ

মাধবপুরে সায়হাম গ্রুপের সার্বিক সহযোগিতায় এবার বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি মৌলভীবাজার শাখার উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী এ চক্ষু চিকিৎসা শিবিরে প্রায় সাড়ে ৩ হাজার রোগীকে চিকিৎসা দেওয়া হয় এবং ৩ শতাধিক ব্যক্তিকে অপারেশনের জন্য বাচাই করা হয়।

নোয়াপাড়া সৈয়দ সঈদউদ্দিন স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত চক্ষু শিবিরে সায়হাম গ্রুপের উপ-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) হাফিজ হাসান ফরিদ এর সভাপতিত্বে ও মোস্তফা কামাল বাবুল এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সায়হাম গ্রুপের চেয়ারম্যান ও মাধবপুর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান।

বক্তব্য রাখেন মৌলভীবাজার অন্ধ কল্যাণ সমিতির ডাঃ আব্দুল মান্নান, সৈয়দ সঈদ উদ্দিন স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মিজানুর রহমান, চৌমুহনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, সাবেক চেয়ারম্যান সৈয়দ মোঃ জাবেদ, হাজী অলি উল্লাহ, ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংকের ম্যানেজার মোস্তাক আহমেদ, ফজলুর রহমান বুলেট, মৌলানা কামরুল হাসান, সাংবাদিক রোকন উদ্দিন লস্কর, হামিদুর রহমান, ছাত্রনেতা মীর্জা ইকরাম, মারুফ মিয়া প্রমুখ।

মাধবপুর, নাসিরনগর, লাখাই, চুনারুঘাট উপজেলা সহ বিভিন্ন এলাকা থেকে বিনামূল্যে চক্ষু সেবা নিতে কয়েক হাজার মানুষ এ শিবিরে আসে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *