‘হাজী মদরিছ আলী একাডেমী’র নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ উপজেলার ‘হাজী মদরিছ আলী ফাউন্ডেশন’র উদ্যোগে সুনামগঞ্জের ছাতক উপজেলার সোনালী বাংলাবাজারে ‘হাজী মদরিছ আলী একাডেমী’র নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারী) সকালে প্রধান অতিথি হিসেবে ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী।

হাজী মদরিছ আলী একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুর রশিদের সভাপতিত্বে ও হাজী মদরিছ আলী ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন জুনেদের পরিচালনায় ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, প্রকৌশলী পরিমল দেবনাথ, দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আক্তার হোসেন শেখ।
সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন হাজী মদরিছ আলী একাডেমীর প্রিন্সিপাল আসলাম আলী ও শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা সাইদুল হক।

সভায় বক্তারা বলেন, ২০০৫ সালে একাডেমী প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এলাকার শিক্ষার উন্নয়নে গূরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। হাজী মদরিছ আলী ফাউন্ডেশনের কল্যাণেই আজ শিক্ষার আলো পাচ্ছেন অনেকেই। আর্থ-সামাজিক উন্নয়নে ফাউন্ডেশন যে কাজ করে যাচ্ছে, সত্যিই তা প্রশংসার দাবী রাখে।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাকেরশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছালেহ আহমদ কবির, হাজী মদরিছ আলী একাডেমীর অভিভাবক সদস্য হারুনুর রশিদ, বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমদ, সংগঠক দিলাল মিয়া, কাওছার আহমদ, জাহানুর মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *