হারের পর মুস্তাফিজের বিদায়, এবার আরও বড় দুঃসংবাদ চেন্নাইয়ের

খেলাধুলা

পাঞ্জাব কিংসের বিপক্ষে নিজেদের সবশেষ ম্যাচে হেরে প্লে-অফের দৌড়ে কিছুটা হলেও পিছিয়ে পড়েছে পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। হারের পর আরও একটা দুঃসংবাদ চেন্নাই শিবিরে। পুরো আসর থেকেই ছিটকে যেতে পারেন দীপক চাহার।

বুধবার (১ মে) পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে চোট পান চাহার। পাঞ্জাবের ইনিংসের প্রথম ওভারে বল হাতে ছিলেন চাহার। দুই বল করার পরই পেশিতে টান লাগে এই পেসারের। সঙ্গে সঙ্গে মাঠ ছাড়েন তিনি। এরপর আর মাঠে নামা হয়নি তার। ধারণা করা হচ্ছে, চোট গুরুতর হতে পারে। এমনকি পুরো আসর থেকেই ছিটকে যেতে পারেন তিনি।

চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং বলেন,‌ ‘চাহারের চোট দেখে খুব একটা ভালো লাগছে না। শুরুতে ওর প্রচণ্ড ব্যাথা হচ্ছিলো। রিপোর্ট দেখলে বাকিটা বলা যাবে। আপাতত ফিজিও এবং চিকিৎসকের থেকে ইতিবাচক কথা শোনার আশায় আছি।’

এদিকে চোটের জন্য দলের বাইরে আছেন মাথিশা পাথিরানাও। দলের অন্যতম সেরা পারফর্মার এই পেসারকে কবে থেকে পাওয়া যাবে তা এখনও নিশ্চিত নয়। আরেক পেসার তুষার দেশপান্ডে ফ্লুতে আক্রান্ত। তাই তাকেও পাওয়া যাচ্ছে না।

এছাড়াজাতীয় দলের হয়ে ম্যাচ খেলতে দল ছেড়েছেন মুস্তাফিজুর রহমান। আসরে দলের সেরা উইকেট সংগ্রাহক ফিজকে আর পাবে না চেন্নাই। সবমিলিয়ে পেস বিভাগ চিন্তা বাড়াচ্ছে চেন্নাই টিম ম্যানেজমেন্টকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *