হাসপাতালে এসে গাড়ি থেকে নেমেই সালাম দিয়ে হাঁসলেন সাঈদী,চলছে পরীক্ষা

জাতীয়

মানবতাবিরোধী অপরাধে দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে। রবিবার (১৩ আগস্ট) রাত ১০টা ৪০ মিনিটে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) আনা হয়।

রাতে জরুরি বিভাগে তার পরীক্ষা-নিরীক্ষা করা হয়। বর্তমানে বিএসএমএমইউর অধ্যাপক ডা. মোস্তফা জামানের অধিনে কার্ডিয়াক ইমার্জেন্সিতে পরীক্ষা নিরীক্ষা চলছে। হাসপাতাল সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

এর আগে তিনি যখন হাসপাতালে আসেন। গাড়ি থেকে নেমেই তিনি উপস্থিত পুলিশ ও ডাক্তারদের সালাম দেন। পরে হুইল চেয়ারে বসিয়ে তাকে ভেতরে নিয়ে যাওয়া হয়। পরিবারের লোকজন হাসপাতালে আছেন। তবে তারা এখনো দেখা করতে পারেননি।

বিএসএমএমইউর অধ্যাপক ডা. মোস্তফা জামান বলেন, টেস্ট করা দেখা হয়েছে উনার একটা অ্যাটাক হয়েছে। তাকে কোথায় ভর্তি করা হবে তা এখনো সিদ্ধান্ত হয়নি। হঠাৎ করায় এখনো ভালোভাবে সবকিছু বলা যাচ্ছে না। পরবর্তীতে এ ব্যাপারে ব্রিফ করা হবে বলেও জানান তিনি।

 

 

এর আগে কাশিমপুর কারাগার ১ এর জেলার তরিকুল ইসলাম জানিয়েছিলেন, বিকেলে হঠাৎ বুকে ব্যাথা উঠলে তাকে শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তার অবস্থা বিবেচনা করে সাঈদীকে ঢাকায় উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। তাই কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জের অধীনে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *