১২ বছর প্রেমের পর প্রেমিকাকেই বিয়ে করলেন লেখক

বিনোদন

অবশেষে দীর্ঘদিনের প্রেমের পর প্রেমিকাকেই বিয়ে করছেন ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। ইতিমধ্যেই রাজধানীর ইস্কাটনে তার বাসায় দুই পরিবারের লোকজনের উপস্থিতিতে আশীর্বাদ সম্পন্ন হয়েছে। জানা গেছে, কনের নাম দীপা বিশ্বাস। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করে একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত আছেন।

এদিকে লেখক-দীপার বিয়ের বিষয়টি নিশ্চিত করে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি স্ট্যাটাস দিয়েছেন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি। যেখানে তিনি এই দু’জনের বেশ কিছু ছবিও প্রকাশ করেছেন।

তিনি স্ট্যাটাস লিখেছেন, আধো আলো-ছায়াতে,কিছু ভালোবাসাতে আজ মন ভোলাতে হবে বলো কার? কারও নয়, শুধু যে আমার… সেই থেকে শুরু… প্রথম দর্শনে প্রেম, খানিকটা একতরফা। প্রেমিকাকে ছদ্মনামে ভেবে অবিরাম ছবি আঁকা। ইতিবাচক সাড়ার আশায় মন ঝর্ণার মতো চঞ্চল, কিছুটা দ্বিধান্বিত। সকল ভালোবাসার শুরুটা এমনই। এই পৃথিবীর বুকে এভাবেই বেচে থাকুক সকল ভালোবাসা।

 

হাতে হাত রেখে কথা দেয়া যত সহজ,বন্ধুর পথ অতিক্রম করে ১২ বছর অপেক্ষার পর বিয়ের পিড়িঁতে বসা টা অত সহজ না। ভালবাসা থেকে একে অপরের জীবন সঙ্গী। ভালবাসার পথ চলা শুরু হয়েছিল এক যুগ আগে… ১২ টি বসন্ত পেরিয়ে প্রণয় হতে যাচ্ছে একটি সফল জুটি’র।

এই দীর্ঘ পথচলা দীর্ঘ থেকে দীর্ঘতর হোক! এভাবেই ভালবাসার সাত জনম পেরিয়ে আপনারা এক সাথে বৃদ্ধ হোন! ভালবাসা পূর্ণতা পাক প্রিয় মানুষদের! আর আমার উড়নচণ্ডী দাদার হাত শক্ত করে ধরে রাখার জন্য তোমাকে ধন্যবাদ দিলেও কম হয়ে যাবে বৌদি। এবার ভালবাসতে বাসতে কাঙাল হয়ে যাও। ভালবাসা সব সময় সুন্দর।
জানা গেছে, আগামী ১৭ ফেব্রুয়ারি হবে গায়ে হলুদ, ২২ ফেব্রুয়ারি রাজধানীর মিরপুরে হবে বিয়ে এবং ১ মার্চ তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *