৩ সপ্তাহের সফরে নিজ জন্মভূমিতে আসছেন কামরুল আলম দুলাল।

সিলেট

প্রেস বিজ্ঞপ্তি:

দীর্ঘদিন পরে জন্মভূমির টানে নিজ দেশে ৩ সপ্তাহের সফরে আসছেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বাদেপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি এবং যুক্তরাজ্য মিডল্যন্ডস আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল আলম দুলাল।

রবিবার (১৭ই জুলাই) সকাল ১০ ঘটিকায় যুক্তরাজ্য থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে কামরুল আলম দুলাল জানান, তিনি আগামী ১৯ জুলাই পরিবার নিয়ে যুক্তরাজ্য থেকে দেশে উদ্দেশ্য রওনা হবেন এবং ২০ জুলাই দুপুর ১২ টায় সিলেট আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন।

তিনি বলেন, ২ বছর পর পর নিজ মাতৃভূমিতে আসতে হয়।স্বল্প সময়ের জন্য হলেও যুক্তরাজ্য থেকে শত ব্যস্ততা দূর করে নিজ মাতৃভূমিতে আসি।পারিবারিক সিদ্ধান্ত, সুবিধা এবং জীবিকার তাগিদে পরিবার পরিজন নিয়ে যুক্তরাজ্যে স্থায়ীভাবে বসবাস করছি।সবসময় নিজের মন চায় দেশে আগমন করি নিজ মাতৃভূমির টান মন থেকে দূর হয় না।তাই আগামী ১৯ জুলাই যুক্তরাজ্য থেকে বিশেষ ফ্লাইটে বাংলাদেশের উদ্দেশ্যে রওনা হচ্ছি এবং ২০ জুলাই দুপুর ১২ টায় সিলেট আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবো। দীর্ঘদিন পরে দেশে আসার প্রস্তুতি নিয়ে খুবই আনন্দিত। ইতিমধ্যে আমার অনেক শুভাকাঙ্ক্ষী এবং আমার দলীয় নেতৃবৃন্দ দেশে আগমনের খবর পেয়ে ফোন দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন তাই সবাইকে ধন্যবাদ জানাই।আমি আশাবাদী জন্মভূমিতে পৌঁছে আমার পরিবার পরিজন, নিজ এলাকার লোকজন, শুভাকাঙ্ক্ষী এবং দলীয় নেতৃবৃন্দের সাথে আনন্দ উপভোগ করবো।

তিনি আরও বলেন, বর্তমান বন্যা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ হয়েছে এলাকার লোকজন ও শিক্ষার্থীবৃন্দ। আমি বিগত ভয়াবহ দুর্যোগসহ করোনাকালীন সময়ে আমার এলাকার অসহায় মানুষদেরকে নিজে উপস্থিত হয়ে ও প্রবাসে থেকে বিভিন্নভাবে সহযোগিতা করেছি। সময় স্বল্প হলেও দেশে থাকাকালীন সময়ে এলাকার অসহায় লোকজন ও শিক্ষার্থীদের সহযোগিতা করবো।সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন পরিবার নিয়ে সুস্থ ও নিরাপদে দেশে পৌঁছাতে পারি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *