৪ দফা দাবিতে সিলেটে জাসদের লিফলেট বিতরণ

সিলেট

আগামী ৩১ অক্টোবর জাসদের পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষে দেশব্যাপী লিফলেট বিতরণ কর্মসূচির অংশ হিসেবে আজ সোমবার জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার পক্ষ থেকে খাদ্য-জ্বালানি- সার ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি এবং দুর্নীতি- লুটপাট – আমলাতন্ত্র- গুন্ডাতন্ত্র রুখোঃ সুশাসন কায়েম করো উপরোক্ত দাবিসহ ৪ দফা দাবিতে  সিলেটে লিফলেট বিতরণ করা হয়েছে।

২৯ আগস্ট সোমবার বিকেল ৫ টায় জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে নগরীর বন্দর, জিন্দাবাজার সহ গুরুত্বপূর্ণ পয়েন্টে লিফলেট বিতরণ করা হয়।

অন্য দাবি গুলো হলো :  জঙ্গিবাদি-তালেবানি রাজনীতি ও সংস্কৃতি রুখোঃ স্বাধীনতা বিরোধীদের অস্বাভাবিক সরকার কায়েমের ষড়যন্ত্র ঠেকাও, সুমহান মুক্তিযুদ্ধের চেত্নায় জাতীয় পূর্নজাগরন সংঘটিত করো, শোষণ-বঞ্চনা বৈষম্যের অবসান করোঃ সমাজতন্ত্রের পথ ধরো।

লিফলেট বিতরণ কালে উপস্থিত ছিলেন  জাসদ জেলা সাধারণ সম্পাদক কিবরিয়া চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক  গিয়াস আহমদ, আব্দুল হাসিব চৌধুরী , সাংগঠনিক সম্পাদক জেলা জাসদ, জেলা জাসদ নেতা মহিউদ্দিন আহমেদ, তোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক, মহানগর জাসদ, মাহমুদুল হক চৌধুরীর, দফতর সম্পাদক, মহানগর জাসদ, সজল কান্তি চন্দ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *