বিশ্বনাথ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে ব্যারিষ্ঠার নাজিরের মতবিনিময়

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

বৃটেনের নিউহাম কাউন্সিলের সাবেক ডেপুটি স্পীকার ও গ্রেড বৃটেনের ফ্রিডম অব দ্যা সিটি অব লন্ডন সম্মানপ্রাপ্ত ব্যারিষ্টার নাজির আহমদ বলেছেন, জন্ম ভূমির জন্য মন কাঁদে বলেই বারবার দেশে ছুটে আসি। মাটির টান যে কতমধুর সেটি বুঝাতে পারছিনা।
তিনি বলেন, এলাকাবাসির হক ও দাবির প্রেক্ষিতে নিজ সম্পদের কিছু অংশ মানবকল্যাণে বিলিয়ে দিতে চাই। কারণ নৈতিক দায়িত্ব হিসেবে এলাকার মানুষের কল্যাণে কাজ করা দরকার বলে আমি মনে করি। তিনি আরো বলেন, বিশ্বনাথের সাংবাদিকেরা সব সময় বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ-বিদেশে সুনাম অর্জন করেছেন। তিনি এধারা অব্যাহত রাখতে সাংবাদিকদের প্রতি আহবান জানান।
মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিশ্বনাথ প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের কোধাধ্যক্ষ মো. জামাল মিয়া। বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, কাজী জামাল উদ্দিন।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের সদস্য মাওলানা শহিদুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সদস্য প্রনঞ্জয় বৈদ্য অপু, নূর উদ্দিন, মোহাম্মদ নূরুল ইসলাম, আহমদ আলী হিরণ, সাহিত্যকর্মী জায়েদ আলী, ইউপি সদস্য আজাদ আলী, সংগঠক মুমিনুর রহমান, রুপন আহমদ।
সভা শেষে ব্যারিষ্ঠার নাজির আহমদকে প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ঠ প্রদান করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *