গানে গানেই হাসি-আনন্দ ভালোবাসা বিনিময়:নীল মিয়া,আগামী মাসেই আসছে আরেকটি গান

সিলেট

রাসেল আহমদ,(গোলাপগঞ্জ প্রতিনিধি):::

সিলেটি আঞ্চলিক ভাষায় নির্মিত গানে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় অভিনেতা সিলেটের কৃতি সন্তান গায়ক যুক্তরাষ্ট্র প্রবাসী  নীল মিয়া।গত মাসেই (১৮জানুয়ারী,২০২৩ইং) দর্শক মহলে ব্যাপক সাড়া জাগানো গান “হুনরায় নি গো কলিজা” সম্পূর্ণ নতুন রুপে নতুন চমক হিসেবে দেশ বিদেশে লক্ষ লক্ষ ভক্তদের জন্য গানটি নিয়ে হাজির হয়েছিলেন এই সিলেটের কৃতি সন্তান জনপ্রিয় গায়ক নীল মিয়া সাথে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী হ্যাপি জান্নাত।

জানা যায়, সিলেটের কৃতি সন্তান  গায়ক নীল মিয়া,তিনি বাল্যকাল থেকেই যুক্তরাষ্ট্রে বসবাসরত রয়েছেন।যুক্তরাষ্ট্রে বসবাসরত অবস্থায় বিগত কয়েকবছর থেকে ঐ দেশে মিউজিক ভিডিও, শুটিং করে গান বাজনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশে বিদেশে বেশ একটা পরিচিতি লাভ করেছেন। ইতিমধ্যেই তার লক্ষাধিক দর্শনার্তি রয়েছেন।তিনি সখের বশে একমাত্র হাসি আনন্দের জন্য তিনি গান করে যাচ্ছেন।এতে তার সংখ্যাঘরিষ্ঠ ভক্তরা সমর্থন দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ইতিমধ্যেই তার চারটি গান পরিচালিত হয়েছে। যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় তিনটি গান করেছেন আবার দেশে এসেই আরও একটি। আগামী মার্চ মাসেই আসছে নতুন আরেকটি গান।

 

গণমাধ্যমে একান্ত সাক্ষাৎকারে দর্শকদের উদ্দেশ্যে নীল মিয়া জানান,আমি এই সিলেটের কৃতি সন্তান যুক্তরাষ্ট্রে বসবাসরত অবস্থায় আমার দেশের সংস্কৃতির সাথে মিশে থাকতে আমার দর্শকদের হাসি-আনন্দ উপহার দিতে গান বাজনায় লিপ্ত ছিলাম।বর্তমানে আমি বেশ কয়েকদিনের জন্য সফরে আসছি আমার জন্মভূমিতে। আমি বর্তমান সময়েও  দর্শক,আলোচকদের  আনন্দ-উদ্দীপনা দিতে গান বাজনার মিউজিক ভিডিও ও শুটিং নিয়ে ব্যস্ততায় কাটাচ্ছি।আমি দর্শক শ্রোতাদের উদ্দেশ্যে বলতে চাই,যারা আমাকে ও আমার গানকে ভালোবাসেন তাদেরকে আমি মন থেকে ভালোবাসি, যে বা যারা আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা, ভুলভাল মন্তব্য ও কুরুচিপূর্ণ লেখালেখি করছেন তাদের জন্যও আমার ভালোবাসা অটুট থাকবে। আমার এই গান বাজনা চলছে চলবে,আমি একমাত্র নিজ অর্থায়নে নিঃস্বার্থে আমার গান পরিচালনা করছি। আমার একটিমাত্র উদ্দেশ্য আমার দর্শকদের সাথে আমার আনন্দ-উদ্দীপনা ভাগাভাগি করা।

তিনি আরও জানান,আমার গান বাজনার পিছনে ব্যাক্তিগত কোন স্বার্থ নেই,ইতিমধ্যেই আমার বেশ পরিচিতি রয়েছে।আমি শুধুমাত্র নিজের টাকা খরচ করে গান পরিচালনা করছি। যারা উল্টোপাল্টা মন্তব্য করেন তারা সঠিক মানুষের পরিচয় দেননি,কারণ জ্ঞানিরা কখনো কাউকে নিয়ে খারাপ মন্তব্য করেনা।আপনারা আমাকে নিয়ে সমালোচনা করলেও আমার কোন যায়-আসে না,আমার গান বাজনা হাসি-খুশি  আটকাবে না।
আমি এখন থেকে প্রতিমাসে নতুন নতুন গান আপডেট দেওয়ার চেষ্টা করবো এজন্য আমার দ্রুত মিউজ ভিডিও শুটিং চলছে।আবার আঞ্চলিক ভাষার পাশাপাশি শুদ্ধ ভাষায়ও আমার গান পরিচালিত হবে। আগামী মার্চ মাসের প্রথম সপ্তাহে আমার নতুন গান মুক্তি পাচ্ছে ইতিমধ্যেই শুটিং শুরু হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *