ব্যক্তিগত স্বার্থের জেরে শরীফপুর ইউপিতে তালা, ভেঙে ফেলল বিক্ষুব্ধ জনতা

মৌলভীবাজার

মৌলভীবাজার প্রতিনিধি :-

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী ১১নং শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে ব্যক্তিগত পূর্ব শত্রুতার জেরে ষড়যন্ত্রের মাধ্যমে ভাড়াটে লোক এনে ইউনিয়ন অফিস তালা দেওয়ার প্রতিবাদে ক্ষুব্ধ হয়ে তালা ভেঙে ফেলছে ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার নাগরিক বিক্ষুব্ধ জনতা।

আজ রবিবার (৮সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় ১১নং শরীফপুর ইউনিয়নে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় উপস্থিত থেকে প্রতিবাদ জানান ইউনিয়নের সকল সদস্য ও মহিলা সদস্যরা, এসময় তারা দুষ্কৃতি কারি কর্তৃক চেয়ারম্যানের অফিসে যে তালা দেওয়া হয় তা ভেঙে ফেলা হয়েছে। এবং ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান খলিলকে স্বসম্মানে বরণ করে তার অফিস বুঝিয়ে দেওয়া হয়।

উল্লেখ্য যে আজ দুপুরে কুলাউড়া উপজেলার ১১ নং শরীফপুর ইউনিয়ন পরিষদের বর্তমান

নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, অদ্য দুপুরে অত্র ইউনিয়নের একদল স্বার্থান্বেষী মহল পার্শ্ববর্তী ইউনিয়ন হাজিপুর ও ঠিলাগাও থেকে প্রায় ২০/২৫ জন ভাড়াটে গুন্ডা বাহিনী এনে, এবং অত্র ইউনিয়নের গরিবশ্রেণির কিছু সাধারণ মানুষকে(পুরুষ মহিলা) ৫০০টাকা করে রোজ দিয়ে ছাত্র আন্দোলনের নামে ভোয়া ব্যানার তৈরি করে চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, আত্মসাৎ ও অসদাচরণের ও বিভিন্ন অভিযোগ তুলে বৈষম্যবিরোধী ছাত্র-জনতা ও সর্বস্তরের জনগনের নামে ব্যানার বনিয়ে চেয়ারম্যানের অপসারণ চেয়ে মানববন্ধন কর্মসূচি পালন করে এবং চেয়ারম্যানের অফিস তালাবদ্ধ করে চলে যায়।
এই ঘঠনার খবর ফেসবুক লাইভের মাধ্যমে জানাজানি হলে তাৎক্ষণিকভাবে সাধারণ ভোটারসহ অত্র ইউনিয়নের সকল শ্রেণি-পেশার মানুষ প্রতিবাদ জানাতে ইউনিয়ন অফিসে চলে আসে, এসময় উৎসুক বিক্ষুব্ধ জনতা তাদের কতৃক প্রদত্ত  তালা ভেঙে চেয়ারম্যানকে স্বস্থানে অধিষ্ঠিত করে, এবং এই ঘঠনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *