বল ভেবে ককটেল নিয়ে খেলার সময় বিস্ফোরণ, দুই শিশু আহত

জাতীয়

ঘটনাস্থলে কালো স্কচটেপ প্যাঁচানো আরও কয়েকটি ককটেল পড়ে থাকতে দেখা গেছে!

রাজশাহীতে বল ভেবে ককটেল নিয়ে খেলার সময় বিস্ফোরণে দুই শিশু আহত হয়েছে বলে জানা গেছে। তারা বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (১২ আগস্ট) দুপুরে রাজশাহী নগরের টিকাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলো টিকাপাড়া এলাকার আলমগীরের ছেলে আবদুল্লাহ (৭) ও মো. শাহিনের মেয়ে সাবা (৮)।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ও হাসপাতালের মুখপাত্র শংকর বিষয়টি নিশ্চিত করেছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে সংবাদমাধ্যম প্রথম আলো।

তিনি বলেন, “সম্ভবত ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত হয়েছে। হাসপাতালের শিশু সার্জারি বিভাগে আহত দুই শিশুকে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুজনের পায়ে জখম হয়েছে। তাদের পর্যবেক্ষণে রাখা হয়েছে।”

স্থানীয়রা জানান, আবদুল্লাহ ও সাবা প্রতিদিনের মতো বাড়ির সামনে খেলছিল। সেখানে ময়লার স্তূপের মধ্যে একটি কার্টন ছিল। সেই কার্টনে ধানের তুষের ভেতর ককটেল ছিল। বল ভেবে সেই ককটেল নিয়ে খেলার সময় বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে ওই দুই শিশু আহত হয়। দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। বিস্ফোরণের পর সেনাবাহিনী ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা ঘটনাস্থলে এসে ঘিরে রাখেন। সেখানে কালো স্কচটেপ প্যাঁচানো আরও কয়েকটি ককটেল পড়ে থাকতে দেখা গেছে।
এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) মো. জামিরুল ইসলাম জানান, ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত হওয়ার খবর তারা শুনেছেন। সেখানে সেনাবাহিনী ও বিজিবি সদস্যরা আছেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *