অসুস্থ মেয়র আরিফের জন্য দোয়া চাইলেন আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট

হঠাৎ অসুস্থ হয়ে পড়া সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর জন্য দোয়া চাইলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুহ্ম সাধারণ সম্পাদক ও সম্ভাব্য মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।  

তিনি সংবাদ মাধ্যমে বলেন, উচ্চ রক্তচাপ জনিত সমস্যায় হঠাৎ অসুস্থ হয়ে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী উন্নত চিকিৎসা নিতে ঢাকায় গেছেন। তিনি তাঁর আশুরোগমুক্তি কামনা করেন। সেই সঙ্গে মেয়র আরিফুল হক চৌধুরীর সুস্থতায় নগরবাসীসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেন আনোয়ারুজ্জামান চৌধুরী।

রোববার গভীর রাত ২টার দিকে হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি নগরীর নয়াসড়ক মাউন্ট এডোরা হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন ছিলেন। সেখানে তিনি ডা. শিশির বসাকের তত্ত্বাবধানে নিবিড় পর্যবেক্ষণে ছিলেন। বুধবার দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মেয়র আরিফুল হক চৌধুরীর ব্যক্তিগত সহকারি সোহেল আহমদ এ তথ্য নিশ্চিত করে বলেন, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী এনজিওগ্রাম করানোর জন্য মেয়র বিমানের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। এরআগে মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে তিনি নগরীর মাউন্ট এডোরা হাসপাতালের সিসিইউ থেকে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরেন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *