ইউপি চেয়ারম্যানসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

সুনামগঞ্জ

দিরাই(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দিরাইয়ে জমি নিয়ে বিরোধের জের ধরে চরনারচর ইউপি চেয়ারম্যান ও তাঁর লোকজন দ্বারা হামলায় এক নারীসহ তিনজন আহত হবার ঘটনায় মামলা দায়ের হয়েছে।
পহেলা ডিসেম্বর উপজেলার চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় পেরুয়া গ্রামের সুজন চন্দ্র দাস বাদী হয়ে চরনারচর ইউপি চেয়ারম্যান পরিতোষ রায়সহ ১২ জনের বিরুদ্ধে সুনামগঞ্জ আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি এফআইআর গণ্যে ব্যবস্থা গ্রহণ করত: তিন কার্যদিবসের মধ্যে এফআইআর রুজু বিষয়ে প্রতিবেদন দাখিলের জন্য দিরাই থানা ওসিকে নির্দেশ দেন।
বাদীর স্বাক্ষরিত কোর্ট পিটিশনটি গত বুধবার রাতে দিরাই থানার নিয়মিত মামলা হিসেবে রুজু করা হয়েছে বলে দিরাই থানার পুলিশ সূত্রে জানা গেছে। মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, সুজন চন্দ্র দাসের বাড়ির সামনে তাঁর দখলীয় খাস খতিয়ানের জমি নিয়ে প্রতিবেশী চরনারচর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান পরিতোষ রায়ের সাথে বিরোধ চলছিল। এরই জের ধরে গত ১ডিসেম্বর চেয়ারম্যান ও তাঁর লোকজন হামলা চালিয়ে সুজন চন্দ্র দাস(৩২) কাকাতো ভাই সনজিত দাস (৩৪) ও জেঠি(বড়চাচি) সুনতী রানী দাস(৬০) নামের এক নারীসহ তিনজনকে পিটিয়ে জখম করে।
সুজন চন্দ্র দাসের সাথে কথা হলে তিনি বলেন এই জায়গাটি আমার পৈত্তিক সম্পত্তি পরিতোষ রায় চেয়ারম্যান হওয়ার পর থেকেই আমার পৈত্তিক সম্পত্তির উপর নজর পরে। একারণেই ১ডিসেম্বর চেয়ারম্যান ও তাঁর লোকজন হামলা চালিয়ে একজন বৃদ্ধ নারীসহ আমাদের তিনজনকে পিটিয়ে জখম করে।
এ ঘটনায় গুরুতর আহত সুনতী রানী দাস ও সুজন চন্দ্র দাস সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। এবিষয়ে জানতে ইউপি চেয়ারম্যান পরিতোষ রায়ের মুঠ ফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *