কানাডার ভিসা পেয়ে যা বললেন জায়েদ খান

বিনোদন

নতুন বছরটা নতুন ভাবেই শুরু করেছেন অভিনেতা জায়েদ খান। চলতি মাসের শুরুতেই খবর দিয়েছেন নতুন গাড়ি কিনেছেন এই অভিনেতা। এবার খবর দিলেন খুব শিগগিরই দেশ ছাড়ছেন এই অভিনেতা। সারা বছর বিভিন্ন দেশ ঘুরে বেড়াবেন তিনি।

দশ বছরের জন্য কানাডার ভিসা পেয়েছেন জায়েদ খান। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে এই অভিনেতা বলেন, ১০ বছরের কানাডা ভিসা সহ পাসপোর্ট আজকে হাতে পেলাম।

অভিনেতা জানালেন, আগামী ফেব্রুয়ারিতে দুবাই যাবেন এরপর অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনীতে শো করবেন। বললেন, লন্ডনেও আমন্ত্রণ আছে।

সেখানে থেকে ইউরোপের কয়েকটি দেশে ঢুঁ দিয়ে আসবো। এ বছর এক প্রকার পৃথিবী ঘোরা হয়ে যাবে!

প্রবাসীরা তার নাচ, কথাবার্তা, কর্মকাণ্ডে ভীষণ মজা পান জানিয়ে জায়েদ বলেন, আমি তো প্রবাসীদের ভালোবাসার টান ও আমন্ত্রণে সফরে যাই। হাজার হাজার প্রবাসী আমাকে দেখতে আসে। তাদের কাছে গেলে কী যে ভালো লাগে সেটা বলে বোঝানো যাবে না।

অনেকে বলে, কণ্ঠশিল্পীদের বিদেশে শো-তে নিলে তারা গান করে, কিন্তু নায়করা কী করতে পারবে? আমি সেই ধারণা অনেকটা চেঞ্জ করে দেখিয়েছি নায়করা কীভাবে স্টেজ জমাতে পারে।এছাড়াও এই নায়ক জানান, এই বছরে বিশ্ব ভ্রমণে বের হবেন। সে পরিকল্পনা আগেই করে রেখেছেন।

এদিকে, চলতি বছরে মুক্তি পাবে জায়েদ খানের সিনেমা ‘সোনার চর’। সিনেমাটি প্রসঙ্গে জায়েদ বলেন,  “আমার ক্যারিয়ারে সবচেয়ে বেশি শ্রম দেওয়া সিনেমা ‘সোনার চর’।

এ সিনেমায় আমি একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটির নাম মানিক। চরিত্রের প্রয়োজনে প্রায় দুই বছর চুল কাটিনি। লম্বা সময় ধরে চুল বড় করেছি। নিজেকে ভেঙেছি, গড়েছি। এখানে বদলে যাওয়া এক জায়েদ খানকে আবিষ্কার করবেন দর্শক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *