কুলাউড়ায় দায়িত্বরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু

মৌলভীবাজার

স্টাফ রিপোর্টঃ- কুলাউড়া থানায় দায়িত্ব পালনরত অবস্থায় শফিকুল ইসলাম (৫৮) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার (৬ নভেম্বর) বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান বলে থানা সূত্রে জানা গেছে। তাঁর বাড়ি টাঙ্গাইল জেলার বাসাইল থানার মাইজখাড়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আব্দুর রাজ্জাক সিদ্দিকীর ছেলে।পারিবারিক জীবনে তাঁর স্ত্রী ছাড়াও ২ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, সোমবার বিকেল ৪টায় কনস্টেবল শফিকুল ইসলাম থানায় প্রহরীর দায়িত্বে ছিলেন। ওই সময় আকস্মিকভাবে তিনি অসুস্থবোধ করলে সহকর্মীরা তাকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যান। পরে শারীরিক অবস্থার অবনতি ঘটলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কুলাউড়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোহনা আক্তার বলেন, বুকে ব্যথা, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্ট নিয়ে বিকেল ৪টা ১০ মিনিটে অসুস্থ পুলিশ সদস্যকে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এসময় তার শরীরে অক্সিজেন লেভেল কম ছিল। পরে বিকেল সাড়ে চারটায় চিকিৎসারত অবস্থায় মৃত্যুবরণ করেন।

প্রসঙ্গত, ১৯৮৫ সালের ১ সেপ্টেম্বর শফিকুল ইসলাম বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০২২ সালের ৮ ফেব্রুয়ারি কুলাউড়া থানায় তিনি কনস্টেবল পদে যোগদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *