গোয়াইনঘাটে তুচ্ছ ঘটনার জেরে নিহত ১

সিলেট

সিলেটের গোয়াইনঘাটের রুস্তুমপুর ইউনিয়নে ব্যাটারিচালিত অটোরিকশা চালকের হাতে  খুন হয়েছেন এক যুবক। তার নাম মো. নাজিম উদ্দিন (২০)।

তিনি উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের পাতনি গ্রামের রহমত উল্লাহর ছেলে। অপর দিকে এ ঘটনার মূল নায়ক মো. সালেহ আহমদ (৫৫) ।

তিনি একই ইউনিয়নের বড়ঘোষা গ্রামের মৃত ইছন আলীর ছেলে।

পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুর ১২টার সময় নাজিম উদ্দিন বঙ্গবীর-হাদারপার সড়কের স্থানীয় পীরেরবাজার হতে সালেহ আহমদের ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাড়ির উদ্দেশ্যে পাতনী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নামেন।

নাজিম উদ্দিন অটোরিকশা থেকে নেমে সালেহ আহমদকে ৫ টাকা ভাড়া দেন। এসময় সালেহ আহমদ নাজিম উদ্দিনের কাছে ১০ টাকা ভাড়া দাবি করলে উভয়ই তর্কে জড়িয়ে পড়েন।

কথা কাটাকাটির একপর্যায়ে সালেহ আহমদ রাস্তার পাশের এক মৎস্য খামারের বেড়ার বাঁশ দিয়ে নাজিম উদ্দিনের ঘাড়ে উপর্যুপরি কয়েকটি আঘাত করে পালিয়ে যায়।

খবর পেয়ে নিহত  নাজিম উদ্দিনের  পিতা-মাতা ও আত্মীয়-স্বজন নাজিমকে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে  চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৮ নভেম্বর) বুধবার ভোর ৪টায় দিকে মারা যান নাজিম উদ্দিন ।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক গোয়াইনঘাট থানার অফিসার  ইনচার্জ (ওসি) কে এম নজরুলসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ কেএম নজরুল বলেন, এ ঘটনায় জড়িত মূল আসামীকে গ্রেফতারের জন্য গোয়াইনঘাট থানা পুলিশের একাধিক টিম মাঠে আছে। তাকে গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ। এদিকে নিহত নাজিম উদ্দিনের মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট  ওসমানী ম‍েডিক‍্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি,তবে মামলার প্রস্ততি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *