গোয়াইনঘাট রিপোর্টার্স ক্লাবের দোয়া ও ইফতার অনুষ্ঠিত

সিলেট

 

সিলেটের গোয়াইনঘাটে বিশিষ্টজনদের নিয়ে গোয়াইনঘাট উপজেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) গোয়াইনঘাট মডেল স্কুল রোডস্থ রিপোর্টার্স ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হক, বিশিষ্ট সমাজসেবক মাওলানা দেলওয়ার হোসেন, গোয়াইনঘাট আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি বেলাল আবেদিন ও গোয়াইনঘাট থানার এসআই পিন্টু সরকার উপস্থিত ছিলেন।

রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাদিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান আহমদের সঞ্চালনায় ইফতারপূর্ব আলোচনায় বক্তারা বলেন, গোয়াইনঘাটের স্বার্থ রক্ষায় গোয়াইনঘাট উপজেলা রিপোর্টার্স ক্লাব সৎ-সাহস নিয়ে এগিয়ে যাবে। আজকের আনন্দঘন এই ইফতার মাহফিল অবশ্যই প্রশংসার দাবি রাখে। মহান মুক্তিযুদ্ধের আদর্শ লালন করে বাংলাদেশকে একটি উন্নত, সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক রাষ্ট্র গঠনের চেষ্টায় রিপোর্টার্স ক্লাব নিরলসভাবে কাজ করবে। এ সময় রিপোর্টার্স ক্লাবের ভূয়সী প্রশংসা করে আগামীতে ক্লাবের অগ্রযাত্রায় সবার সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন বিশিষ্টজনেরা।

ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন গোয়াইনঘাট উপজেলা মডেল মসজিদের সহকারী ইমাম মাওলানা আনোয়ার হোসেন।

এ সময় উপজেলা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি নোমান আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক রহিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক তানজিল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম আলী ও নির্বাহী সদস্য মারজানুল আযহার জুনেদ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *