জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট মহানগর আ’লীগের কর্মসূচি

সিলেট

১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আগামীকাল মহানগর আওয়ামী লীগের কর্মসূচীঃ

১৫ আগস্টঃ জাতীয় শোক দিবসে সূর্য উদয়ের ক্ষণে দলের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ।

# সকাল ৯ টা ৩০ মিনিটে কোর্ট পয়েন্টে মিলিত হয়ে শোক-শোভাযাত্রা সহকারে জেলা প্রশাসনের কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন।

# বাদ যোহর গুলশান সেন্টারে আলোচনা সভা, দোয়া মাহফিল ও শিরনী বিতরণ।

# জাতীয় শোক দিবসে সারাদিনব্যাপী সিলেট মহানগরের সব কয়টি ওয়ার্ডে জাতির জনকের ভাষণ প্রচার এবং প্রতিটি ওয়ার্ডের উদ্যোগে সুবিধামত সময়ে মসজিদ সমুহে দোয়া মাহফিল এবং মন্দির, গির্জা ও প্যাগোডায় বিশেষ প্রার্থনা।

উক্ত কর্মসূচীতে মহানগর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ এবং ২৭ টি ওয়ার্ড আওয়ামী লীগ সহ নবগঠিত ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে অংশগ্রহণ এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নিজ নিজ উদ্যোগে নিজেদের ওয়ার্ডে বিভিন্ন কর্মসূচী গ্রহণের জন্য আহবান জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *