যশোরে ব্যাংকের টাকা ছিনতাইয়ের প্রস্তুতিকালে গ্রেফতার ৩

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

আজ(১৪ আগষ্ট) রোববার সকাল পৌনে ১১ টায় যশোরের ঝিকরগাছা থানার পৌর এলাকার পারবাজার থেকে ব্যাংকের টাকা ছিনতাইয়ের প্রস্তুতিকালে একটি বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলিসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে যশোর র‍্যাব-৬।

আটককৃতরা হলো- যশোর সদর উপজেলার শেখহাটি এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে রোকনুজ্জামান শাওন(২৯), চৌগাছা উপজেলার হায়াতপুর গ্রামের আতিয়ার রহমানের ছেলে আল মামুন(২২) ও ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে রুবেল হোসেন(৩২)।

র‍্যাব-৬ যশোরের অধিনায়ক লে: কমান্ডার এম নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন ঝিকরগাছা থানাধীন পৌরসভার ৮ নং ওয়ার্ডের পারবাজার এলাকার শাহজাহান আলীর “স” মিলের সামনে বেনাপোল থেকে যশোরগামী পাকা রাস্তার উপর কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসীরা একটি ব্যাংকের টাকা ছিনতাইয়ের জন্য অবস্থান করছে।
উল্লেখিত সংবাদের ভিত্তিতে র‍্যাব-৬ এর একটি টিম অভিযান চালিয়ে রোকনুজ্জামান শাওন, আল মামুন ও রুবেল হোসেন নামে তিনজনকে আটক করা হয়। তবে তাদের সহযোগী ফাহিম নামে এক যুবক পালিয়ে যেতে সক্ষম হয়।এ সময় আটকৃতদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবত গোপনে অবৈধ অস্ত্র গোলাবারুদ নিজ দখলে রেখে পরস্পরের সহযোগীতায় এলাকায় ছিনতাই, সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে।

র‍্যাবের অধিনায়ক আরও জানান, আটককৃতদের অস্ত্র আইনে মামলা দিয়ে ঝিকরগাছা থানায় সোপর্দ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *