ঝালকাঠিতে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ জন

জাতীয়

ঝালকাঠির গাবখাল সেতু টোলপ্লাজায় সিমেন্ট বোঝাই একটি ট্রাক সামনে থাকা প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে চাপা দেওয়ার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ জনে। নিহত ১৪ জনের মধ্যে ৭ জন পুরুষ, ৪ জন নারী ও ৩ জন শিশু রয়েছে। এ ছাড়া আহত হয়েছেন অন্তত ১৭ জন।

বুধবার (১৭ এপ্রিল) এই ঘটনাটি ঘটে। ট্রাকটি যে গাড়িগুলোকে চাপা দিয়েছে তাদের বেশিরভাগই একটি বৌ-ভাতের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন বলে জানা গেছে।

শেখেরহাট ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য আতফি আহম্মেদ গণমাধ্যমকে বলেন, আমাদের ওয়ার্ডের গ্রাম পুলিশ কামাল হোসেনের শ্যালিকার বৌ-ভাত অনুষ্ঠানে যাচ্ছিল সবাই। কামাল হোসেন আমাকে জানিয়েছে, মোট ১৪ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ১০ জন কামালের নিজের ও শ্বশুর বাড়ির আত্মীয়-স্বজন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, টোল প্লাজায় টাকা দেওয়ার অপেক্ষায় ছিল ইজিবাইক, প্রাইভেট কারসহ একাধিক গাড়ি। সিমেন্টবাহী ট্রাকটি সামনে থাকা সব গাড়িকে ধাক্কা দিয়ে প্রতিবন্ধক ভেঙে রাস্তার পাশে চলে যায়।

দুর্ঘটনার তদন্তে ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রুহুল আমিনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ভয়াবহ দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *