দুঃশাসন থেকে মুক্তির জন্য সরকার পরিবর্তন জরুরী : কে এম আবদুল্লাহ আল মামুন

সিলেট

খেলাফত মজলিস ঘোষিত ৮ দফা দাবী আদায়ে দেশব্যাপী থানাভিত্তিক কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর শাহপরান থানা শাখার গণ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমআ সিলেট নগরীর শাহপরান গেইটে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শাহপরান পূর্ব থানা সভাপতি মাস্টার ফারুক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট মহানগর সহ-সভাপতি কে এম আবদুল্লাহ আল মামুন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের মানুষ আজ চরম দুঃসময় অতিক্রম করছে। দ্রব্যমূলের লাগামহীন উর্ধ্বগতি সাধারণ মানুষের জীবনযাত্রাকে দুর্বিষহ করে তুলেছে। সর্বক্ষেত্রে দুর্নীতি আর সিন্ডিকেটের পসরা সাজিয়েছে এই সরকার। তিনি বলেন, দুর্নীতি এবং দুঃশাসনের যাতাকলে পিষ্ট মানবতার মুক্তির জন্য প্রাথমিকভাবে এই সরকারের পতন অত্যন্ত জরুরী। এ সময় তিনি সবাইকে সরকার পতনের আন্দোলনে শরীক হওয়ার আহবান জানান।

শাহপরান পশ্চিম থানা সভাপতি হাফিজ মাওলানা আব্দুল হামিদের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট মহানগর সহ-সভাপতি ডা. মুহাম্মদ ফয়যুল হক, সাধারণ সম্পাদক মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক আহমদ সাইফুর রহমান ও মাসুদ আহমদ।

শাহপরান পূর্ব থানা সাধারণ সম্পাদক প্রভাষক মুহাম্মদ শাহীনের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া গণ সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা নুরুল ইসলাম চৌধুরী, সহ বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ তাহির চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম ছাবির, অফিস ও প্রকাশনা সম্পাদক মাওলানা কাওছার আহমদ চৌধুরী,বিমানবন্দর থানা সভাপতি মাওলানা আব্দুর রহমান, কোতোয়ালি পূর্ব থানা সভাপতি জাহেদ আহমদ চৌধুরী, বিমানবন্দর থানা সহ সভাপতি মাওলানা শিব্বির আহমদ তালুকদার, শাহপরান পূর্ব থানা সহ সভাপতি কয়েছ উজ্জামান চৌধুরী, কোতোয়ালি পূর্ব থানা সাধারণ সম্পাদক আহাদ মিয়া, শাহপরাণ পূর্ব থানার সহ সাধারণ সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজল আহমদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আব্দুল হামিদ, যুব বিষয়ক সম্পাদক মাওলানা আনছার আহমদ, ৩৬ নং ওয়ার্ড সভাপতি ও থানা নির্বাহী সদস্য হাফিজ মনসুর আহমদ, ৩৩ নং ওয়ার্ড শাখার সেক্রেটারি জনাব আব্দুল হান্নান কয়েছ, শাহপরান পশ্চিম থানা সমাজকল্যাণ সম্পাদক মাওলানা হেদায়াতুল্লাহ, অফিস ও প্রচার সম্পাদক মাওলানা নোমান আহমদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *