দুর্নীতি প্রতিরোধে প্রতিবন্ধকতা মোকাবেলা করে এগিয়ে যেতে হবে : ইউএনও গোয়াইনঘাট

সিলেট

গোয়াইনঘাট প্রতিনিধিঃ দুর্নীতি প্রতিরোধে প্রতিবন্ধকতা মোকাবেলা করে এগিয়ে যেতে হবে। নিজে থেকে সংশোধন হতে হবে। আমাদের মাথা থেকে বারবারের চ্যাম্পিয়ান ট্রফি নেমে গেছে। আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে সম্মিলিত ভাবে এগিয়ে আসতে হবে।

গোয়াইনঘাট উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজিত মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান কথাগুলো বলেন।

গতকাল মঙ্গলবার (৬ জুন) দুপুরে গোয়াইনঘাট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে জনসচেতনতা সৃষ্টি ও শিক্ষার্থীর্দের সততা চর্চায় উদ্বুদ্ধ করার লক্ষে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা ইউছুফ কামালের সভাপতিত্বে ও শিক্ষক আমীর উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন ফয়েজ আহমদ।

সভার প্রধান আলোচক দুদক সিলেটের ডিডি জাবেদ হাবীব বলেন, সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষের প্রয়োজন। তোমরা নিজেদের ন্যায় ও সততার প্রতি অবিচল থেকে জাতির জনকের সোনার বাংলা বিনির্মাণে কাজ করতে হবে। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল, প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, দুপ্রক সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল মালিক। এছাড়া বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন দুদক সিলেটের ডিএডি নিঝুম রায়, শিক্ষক বদর উদ্দিন, আব্দুল্লাহ, নাদিয়া আক্তার, জাকিয়া আক্তার, আনোয়ারা বেগম ও দুপ্রক সদস্য জিয়াউর রহমান সুজন। পরে অতিথিবৃন্দ বিতর্ক ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করেন। এছাড়া সকাল সোয়া ১০টায় শিক্ষার্থীদের নিয়ে বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *