নেত্রকোনায় বদলি হলেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান

সিলেট

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদে সিলেটে কর্মরত মো. লুৎফর রহমানকে নেত্রকোনায় বদলি করা হয়েছে। বিসিএস ৩০ ব্যাচের এ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি ও মিডিয়া) দায়িত্বে থেকে সিলেটে বেশ সুনাম কামিয়েছেন।

মঙ্গলবার (১৬ আগস্ট) তাকে নেত্রকোনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলী করা হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে তিনি বলেন- দীর্ঘ ৫ বছর সিলেট ছিলাম। সিলেটের মানুষের জন্য সব্বোর্চ দিয়ে কাজ করে গেছি। আমি সিলেটবাসীকে আজীবন মনে রাখবো। তাঁরা যেভাবে সহযোগিতা করেছেন তা আমার স্মরণীয় হয়ে থাকবো। আমি সিলেটবাসীকে সবসময় মিস করবো। হয়তো আবারও কর্মক্ষেত্রের কারণে চলে আসবো

করোনাকালীন ও বন্যাকালীন সময়ে দুর্গতদের মধ্যে শুকনো খাবার, রান্না করা খাবার বিতরণসহ নানান প্রশংসনীয় কাজে নিয়োজিত ছিলেন মানবিক এ পুলিশ কর্মকর্তা। লুৎফর রহমানের বাড়ি ময়মনসিংহের কোতোয়ালি থানার বাঘমারা এলাকায়।

প্রসঙ্গত- মো. লুৎফর রহমান ২০১৭ সালে সিলেটে ‘ইন সার্ভিস ট্রেনিং সেন্টার’-এ সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে যোগ দেন। এরপর একই বছরের ১৭ এপ্রিল সিলেট জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) হিসেবে কর্মযজ্ঞে যোগদান করেন। তিনি ২০ ডিসেম্বর ২০১৮ সালে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) এর দায়িত্ব পালনের পাশাপাশি ২০২০ সালের ২০ ফেব্রুয়ারি থেকে জেলা পুলিশের মুখপাত্র (মিডিয়া) হিসেবে অদ্যবদি কাজ করে যাচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *