নৌকার পক্ষের শক্তিকে আরো শক্তিশালী করতে হবে -বিশ্বনাথ অরূপরতন চৌধুরী

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

একুশে পদপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা, মাদকদ্রব্য ও নেশা নিরোধ সংস্থা (মানস)’র প্রতিষ্ঠাতা এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক ড. অরূপরতন চৌধুরী বলেছেন, দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতির জন্য নৌকার পক্ষের শক্তিকে আরো শক্তিশালী করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘বাংলাদেশ’কে ডিজিটাল থেকে ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে কাজ করছেন। আর এজন্য স্বাধীনতার পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধভাবে কাজ করে বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করার কোন বিকল্প নেই। তিনি আরোও বলেন, এলাকার মানুষের পাশে থাকার জন্য ও মানুষকে কিছুটা সেবা দেওয়ার জন্যই ওই ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করেছি। পাশাপাশি আমাদের যুবসমাজ যাতে মাদকের ফাঁদে আটকা না পড়ে সেজন্য অভিভাবকসহ সমাজের সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছি।

তিনি শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের পনাউল্লাহ বাজারস্থ বড় খুরমা সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে নিজের (অরূপরতন) অর্থায়নে ও বড় খুরমা সমাজ কল্যাল সংস্থার ব্যবস্থপনায় অনুষ্ঠিত আলোচনা সভা, ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

বড় খুরমা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা রোহান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম, এলাকার মুরব্বী মাওলানা ছাইফুর রহমান, বড় খুরমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওলিউর রহমান।

আলোচনা সভা, ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ অনুষ্ঠান শেষে একুশে পদপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা এবং মাদকদ্রব্য ও নেশা নিরোধ সংস্থা (মানস)’র প্রতিষ্ঠাতা অধ্যাপক ড. অরূপরতন চৌধুরী স্থানীয় পনাউল্লাহ বাজারে গণসংযোগ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *