পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কামরুল আলম দুলাল

সিলেট

প্রেস বিজ্ঞপ্তি:

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গোলাপগঞ্জ উপজেলা বাসীসহ দেশ-বিদেশে অবস্থানরত সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বাদেপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি এবং যুক্তরাজ্য মিডল্যন্ডস আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল আলম দুলাল।

আজ শুক্রবার(৮ জুলাই,২০২২ইং) রাত ১১ ঘটিকায় যুক্তরাজ্য থেকে এক শুভেচ্ছা বারতায় তিনি দেশবাসীসহ বিশ্বের সকল মুসলমান সম্প্রদায়কে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অভিনন্দন জানান।

শুভেচ্ছা বার্তায় তিনি মহান ত্যাগের মহিমায় ভাস্মর এই দিনে বিশ্বের মুসলিম উম্মাহ্-এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করেন।

তিনি বলেন, ঈদুল আযহা আমাদের ধৈর্য, সহনশীলতা, সহমর্মিতা এবং অন্যের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালোবাসার দীক্ষা দেয়। ঈদুল আযহার ত্যাগের মহান আদর্শ ও শিক্ষাকে চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। কল্যাণময় সমাজ গঠনে পরম সহিষ্ণুতা, সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ সহাবস্থানসহ মানবাধিকার সমুন্নত রাখতে তিনি সবার প্রতি আহবান জানিয়ে আরো বলেন, মহান আল্লাহ্ যেন আমাদের পৃথিবীকে প্রাকৃতিক ও মনুষ্যসৃষ্টি দুর্যোগ থেকে রক্ষা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *