বন্যার্তদের মধ্যে ‘সাউথেন্ড বিশ্বনাথ এসোসিয়েশন’ ও ‘এএ ট্রাষ্ট ইউকে’র ৩ লক্ষ টাকা বিতরণ

সিলেট

ফারুক আহমদ,
স্টাফ রিপোর্টার:

পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ও খাজাঞ্চি ইউনিয়নের বন্যার্ত শতাধিক পরিবারের মধ্যে ‘সাউথেন্ড বিশ্বনাথ এসোসিয়েশন’ ও আলহাজ্ব আরব আলী ও আকলিমা বেগম (এএ ট্রাষ্ট) ইউকে’র পক্ষে থেকে জনপ্রতি নগদ ১ হাজার করে দুই ইউনিয়নে মোট ৩ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১ জুলাই) বিকাল ৪ টায় লামাকাজী ইউনিয়নের পরগনা বাজার ও বিকাল ৫ টায় খাজাঞ্চি ইউনিয়নের প্রিতীগন্জ বাজার এলাকার বিভিন্ন গ্রামের বন্যাদূর্গত পরিবারের মাঝে এএ ট্রাস্ট ইউকে’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী ও স্হানীয় পাকিছিরি গ্রামের আলহাজ্ব লোকমান উদ্দিন এর প্রচেষ্টায় ওই নগদ অর্থ বিতরণ করা হয়।

অর্থ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের এসেক্স জামে মসজিদের সাবেক চেয়ারম্যান ও এসোসিয়েশনের উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক আলহাজ সামছু মিয়া লয়লুছ।

প্রিতীগন্জ বাজারে সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা শফিকুর রহমান ও পরগনা বাজারে লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়ার সভাপতিত্বে উভয় স্হানে আনজুমানে আশিকানে মুস্তফা স. এর সাধারণ সম্পাদক ও বিশ্বনাথ উত্তর উপজেলা তালামিযের সভাপতি মো. বায়েজিদ আহমদ এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের এসেক্স জামে মসজিদ এর ভাইস চেয়ারম্যান ও সোবাহানী ট্রাস্ট ইউকে এর চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ নজমুল হোসাইন।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন এএ ট্রাস্টের সদস্য মো. জসিম উদ্দিন, খাজাঞ্চি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো. উম্মর আলী, লামাকাজী আল এহসান লাইব্রেরীর সত্বাধিকারী মো. তারেক আহমদ, সংগঠক আজাদুর রহমান, মাহবুবসহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *