বিশ্বনাথে বন্যার্তদের মধ্যে ‘সোবহানী ট্রাষ্ট ইউকে’র নগদ অর্থ বিতরণ

সিলেট

ফারুক আহমদ,
স্টাফ রিপোর্টার:

পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের বন্যার্ত অর্ধ শতাধিক পরিবারের মধ্যে ‘সোবহানী ট্রাষ্ট ইউকে’র পক্ষ থেকে অর্ধ শতাধিক পরিবারের মাঝে জনপ্রতি ১ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১ জুলাই) বিকাল সাড়ে ৫ টায় খাজাঞ্চি ইউনিয়নের প্রিতীগন্জ বাজার এলাকার বিভিন্ন গ্রামের বন্যাদূর্গত পরিবারের মাঝে ‘সোবহানী ট্রাস্ট ইউকে’র ওই নগদ অর্থ বিতরণ করেন সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব শফিকুর রহমান।

অর্থ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের এসেক্স জামে মসজিদের সাবেক চেয়ারম্যান ও সাউথেন্ড বিশ্বনাথ এসোসিয়েশনের উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক আলহাজ সামছু মিয়া লয়লুছ।

আনজুমানে আশিকানে মুস্তফা স. এর সাধারণ সম্পাদক ও বিশ্বনাথ উত্তর উপজেলা তালামিযের সভাপতি মো. বায়েজিদ আহমদ এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের এসেক্স জামে মসজিদ এর ভাইস চেয়ারম্যান ও সোবাহানী ট্রাস্ট ইউকে এর চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ নজমুল হোসাইন।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন এএ ট্রাস্টের সদস্য মো. জসিম উদ্দিন, খাজাঞ্চি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো. উম্মর আলী, লামাকাজী আল এহসান লাইব্রেরীর সত্বাধিকারী মো. তারেক আহমদ, সংগঠক আজাদুর রহমান, মাহবুবসহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *