‘বিএনপি-জামায়েতের সকল নৈরাজ্যের দাঁতভাঙা জবাব দেবে যুবলীগ’

সিলেট

বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য প্রতিবাদে সিলেটে বিক্ষোভ মিছিল ও সভা করেছে সিলেট জেলা ও মহানগর যুবলীগ।

কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী  সারাদেশের মতো রোববার (৩০জুলাই) দুপুরে সিলেট জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি সিলেট নগরীর সুরমা পয়েন্ট থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে জিন্দাবাজারস্থ সিটি সেন্টারের সামনে গিয়ে শেষ হয়। এ সময় সিলেট জেলা ও মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপিস্থত ছিলেন।

মিছিল পরবর্তী সমাবেশে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: শামীম আহমদের  পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ওসমানী নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে দেশ যখন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে। সেই মুহূর্তে বিএনপি-জামাত তাদের মিথ্যাচার শুরু করেছে। এতদিন তাদের কোনো খোঁজখবর ছিলো না। যখন নির্বাচন এসেছে তখন তারা দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্রের নীলনকশা এঁকেছেন। নির্বাচন সামনে, এখন জ্বালাও-পোড়াও, নৈরাজ্য, সন্ত্রাস, গাড়ী ভাংচুর, জনগণ ও পুলিশের ওপর হামলা করে তারা প্রমান করেছে তারা সন্ত্রাসী সংগঠন।

তিনি আরও বলেন, যদি বিএনপি-জামায়াত এ দেশের শান্তিপ্রিয় মানুষের শান্তি ও নিরাপত্তায় বিঘ্ন ঘটায়,তাহলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজপথে থেকে তার দাঁতভাঙা জবাব দেবে।

সভাপতির বক্তব্যে আলম খান মুক্তি বলেন, বিএনপির নেতাকর্মীরা যার কথায় উঠে বসে তাদের নেতা দেশে না এসে বিদেশে থেকে নেতৃত্ব দিচ্ছেন তাতেই বোঝা যাচ্ছে তাদের নেতার অবস্থান।এতই যদি নেতৃত্বের গুণ থাকে তাহলে দেশে আসেন দেখি কার কত শক্তি।

তিনি বলেন, বিএনপি-জামাত জোট সরকারের প্রত্যক্ষ মদদে জঙ্গিগোষ্ঠী ২০০৫ সালে দেশব্যাপী সিরিজ বোমা হামলা চালিয়েছিলো। তাঁরা জঙ্গি হামলার মাধ্যমে দেশকে পাকিস্তানী জঙ্গি রাষ্ট্র বানাতে চেয়েছিলো। কিন্তু তাদের সেই আশা কোনদিন পূরণ হবে না। দেশের মানুষকে সাথে নিয়ে যুবলীগ তাদের প্রতিহত করতে প্রস্তুত রয়েছে।

এসময় সিলেট জেলা ও মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *