বিশ্বনাথে উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক পদ প্রার্থী মো. সিজিল মিয়া

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে উপজেলা যুবলীগের যুগ্ন আবায়ক পদে যে ক’জন প্রতিদ্বন্দিতা করার চিন্তা ভাবনা করছেন তাদের মধ্যে তৃণমূল নেতৃত্বে ও জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে মো. সিজিল মিয়া।

মো.সিজিল মিয়া দশঘর ইউনিয়ন ছাত্রলীগ থেকে শুরু করে উপজেলা ছাত্রলীগের সাথে দীর্ঘদিন যাবত এবং উপজেলা স্বেচ্চাসেবকলীগের প্রচার সম্পাদক পদে নির্বাচিত হয়ে সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করছেন।

ওয়ান এলিভেনে এর নির্যাতিত ও দুঃসময়ের পরীক্ষিত মুজিব আদর্শের সৈনিক। দীর্ঘ রাজনৈতিক জীবনে বহুবার তিনি অত্যাচার ও নিপীড়ন এমনকি প্রাণ নাশের হুমকির শিকার হয়েছেন। সব সময়ে রাজপথে থেকে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত এবং সোচ্চার করেছেন দলীয় নেতাকর্মীদের। তাই তৃণমূল নেতাকর্মীদের বিশ্বাসের আস্থা অর্জন করায় উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক পদে মো. সিজিল মিয়াকে দেখতে চান তৃণমূল নেতাকর্মী।

নাম নাবলা শর্তে এক যুবলীগ কর্মী বলেন, দীর্ঘ রাজনৈতিক জীবনে দুর্দিনের কাণ্ডারী মো. সিজিল মিয়া ভাই কে যেভাবে পাশে পেয়েছি অন্য নেতাদের সেরকম পাইনি। তাই যোগ্য নেতা হিসেবে যুগ্ন আহবায়ক পদে মো. সিজিল মিয়া ভাই কে সমর্থন করলাম।

মো. সিজিল মিয়া বলেন- আসন্ন উপজেলা যুবলীগের সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলনে আমি যুগ্ন আহবায়ক পদে প্রতিদ্বন্দিতা করছি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে দল ও দলীয় নেতাকর্মীদের সুসংগঠিত করতে সর্বদা সচেষ্ট ছিলাম এবং ভবিষ্যতেও থাকব। দীর্ঘদিন যাবত রাজনীতি আন্দোলনে অংশগ্রহণ ও নেতৃত্ব দিয়ে আসছি। তাই নেতাকর্মী সকলের নিকট দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *