বিশ্বনাথে ওয়ান পাউন্ড জেনারেল হাসপাতালের সভা অনুষ্ঠিত

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

ব্রিটিশ চ্যারিটি সংস্থা দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটালের সভা শুক্রবার (৪ঠা আগস্ট) বিশ্বনাথ কলেজ রোডস্থ (বায়তুল জান্নাত মসজিদ মার্কেটে) পুরানবাজার হাসপাতালের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

হসপিটালের প্রতিষ্ঠাতা চেয়ারপারর্সন ডাক্তার শানুর আলী মামুনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন হসপিটালের সাধারণ সসম্পাদক সমাজসেবক মো. আয়াছ মিয়া।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার মনোনীত কনট্রাকশন ফার্ম বিল্ড ইয়াপি’র ভাইস চেয়াররপার্সন ল্যাফটেনেন্ট কর্ণেল (অব.) হাসান রুহান রাব্বি, সিইও ইঞ্জিনিয়ার মেহেদি হাসান, স্থানীয় এডভাইজারি কমিটির সদস্য শেখ মো. মনির মিয়া, চীপ কো-অর্ডিনেটর কবি নাজমুল ইসলাম মকবুল, কো-অর্ডিনেটর তজম্মুল আলী রাজু প্রমুখ।

সভার পূর্বে হসপিটালের ভ‚মি সরেজমিনে পরিদর্শন করা হয়। হসপিটালের ভুমিতে পানি থাকায় কাজের গুণগত মানের দিক বিবেচনা করে ছয় সম্পাহ পরে কাজ শুরুর সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভায় বক্তারা, বিশ্বনাথবাসীসহ স্বদেশ ও প্রবাসের হাজারো মানুষের স্বপ্নের প্রতিষ্ঠান দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল প্রতিষ্ঠায় সলকলকে দলমত নির্বিশেষে এগিয়ে আসার জন্য সংস্থার পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *