বিশ্বনাথে চোরাই কাঠসহ পুলিশের কাঁচায় বন্ধি ৪ চোর

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ শনিবার (১২ আগস্ট) সন্ধ্যার দিকে ‘চোরাই কাঠ’সহ ৪ চোরকে গ্রেপ্তার করেছে। এসময় চোরাই কাঠ বহনকারী পিকআপ জব্দ করা হয়েছে। গত ১০ আগস্ট পৌর শহরের পূর্ব চানশিরকাপন গ্রামের কাঠ ব্যবসায়ী ওয়াসিম আলীর ৪৫ ফুট কাঠ চুরি হয়। এ ঘটনায় তিনি (ওয়াসিম) বাদী হয়ে বিশ্বনাথ থানায় কাঠ চুরির ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেন। তাদেরতে গ্রেপ্তারের পর থানা পুলিশ অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করে। মামলা নং ৭ (তাং ১২.০৮.২৩ইং)।

কাঠ চুরির ঘটনায় শনিবার সন্ধ্যায় এলাকাবাসীর সহযোগীতায় গোপন সংবাদের ভিত্তিতে বালাগঞ্জ থানার গহরপুর এলাকা থেকে বিশ্বনাথ পৌরসভার জানাইয়া (মশুলা) গ্রামের কালা মিয়ার পুত্র কাওছার আহমদ (২১) ও মুফতিরগাঁও গ্রামের ছমির আলীর পুত্র শাকিল আহমদ (২৫) নামের দুই চোরকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর ওই দু’জনের দেওয়া তথ্যের ভিত্তিতে কাওছার-শাকিলের অপর দুই সহযোগী খাজাঞ্চী ইউনিয়নের তবলপুর গ্রামের আব্দুর রহমানের পুত্র ইমরান আলী (২২) ও পৌরসভার জানাইয়া (মশুলা) গ্রামের মুক্তার আলীর পুত্র বাবুল মিয়া (২৩)’কে পৌর শহরের কারিকোনা এলাকা থেকে গ্রেপ্তার করে।
চোরাই কাঠসহ ৪ চোরকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই দিপংকর সরকার বলেন, রোববার আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *