বিশ্বনাথে নিহত শিরনের পরিবারকে ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র নগদ অনুদান

সিলেট

‍স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথে দূর্বৃত্তদের হামলায় খুন হওয়া উপজেলার রামপাশা ইউনিয়নের কোনাপাড়া গ্রামের সিরাজুল ইসলাম শিরনের পরিবারকে নগদ অনুদান প্রদান করেছে প্রবাসী ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’।

মঙ্গলবার (১৯ মার্চ) ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং উপজেলার আশুগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের নবনির্বাচিত সভাপতি দাদু ভাই ছইল মিয়ার পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা ফাউন্ডেশনের সদস্যবৃন্দের মাধ্যমে প্রদান করা হয়।

অনুদান পেয়ে প্রয়াত সিরাজুল ইসলাম শিরনের পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা স্বীকার করে তারা (শিরনের পরিবারের লোকজন) বলেন, প্রবাসী দাদু ভাই এযাবত আমাদের পাশে দাড়িয়ে মানবতার পরিচয় দিয়ে আমাদেরকে চিরঋণী করে রেখেছেন, আমরা দোয়া করি দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন যেন এভাবে মানব কল্যাণে মানুষের সেবায় এগিয়ে এসে মানবতার কাজ করে যায়। আমরা তার সু-স্বাস্হ্য ও সুন্দর জীবন কামনা করি, মহান আল্লাহ পাক যেন প্রবাসী দাদু ভাইয়ের দীর্ঘায়ু বাড়িয়ে দেন।
এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সংক্ষিপ্ত আলাপচারিতায় প্রতিবেদকের সাথে প্রবাসী দাদু ভাই ছইল মিয়া বলেন, সিরাজুল ইসলাম শিরনকে এভাবে হত্যা করা এটি কোন সুস্হ্য মানুষের কাজ নয়, আমি এ হত্যা কান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি সঠিক তদন্তের মাধ্যমে যেন সিরাজুল ইসলাম শিরনের খুনিকে ফাঁসির কাস্টে ঝুলানো হয়, শিরনের পরিবারের পাশে আমার এই ক্ষুদ্র প্রয়াস যতদিন নিঃশ্বাস থাকবে আমি এবং আমার ফাউন্ডেশন তাদেরকে সহযোগিতা করে যাবে।
উল্লেখ্যঃ মাস দুয়েক পূর্বে দুর্বৃত্তদের হাতে খুন হয় সিরাজুল ইসলাম শিরন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *