বিশ্বনাথে প্রবাসীদের নগদ দুই লক্ষ টাকা বিতরণ করলেন শফিক চৌধুরী

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ উপজেলার পালেরচক গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রবাসী মরহুম হাজী ইর্শাদ আলী’র ছেলে যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব ছবুর আলী ও শিরিন আলী চৌধুরী’র পরিবারের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ১১ আগস্ট উপজেলার পালেরচক গ্রামে প্রবাসীর নিজ বাস ভবনে মো. সুহেল আহমদ আলী ও মো. সামির আলীর অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ২০ টি পরিবারকে ঘর মেরামতের জন্য জনপ্রতি নগদ ১০ দশ হাজার টাকা করে দুই লক্ষ টাকা বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও অর্থ বিতরণ করেন সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মুকিত চৌধুরী।
বিশ্বনাথ পৌর আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব আব্দুল জলিল জালাল এর সভাপতিত্বে এ কে এম তুহেম’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব ফারুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো: মকদ্দুস আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নুরুল হক, উপজেলা সেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন জয়নাল আবেদীন। স্বাগত বক্তব্য রাখেন শাহেদুজ্জামাল শিমুল ও মোনাজাত পরিচালনা করেন হারুনর রশীদ।

অন্যদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য নাজমুল ইসলাম অপু, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তজম্মুল আলী, যুবলীগ নেতা নাসির উদ্দীন, কয়ছর আহমদ কাওছার, শফিক উদ্দিন, তারেক আহমদ, দুলাল আহমদ, নিজাম আহমদ, জীবন আহমদ সহ আরো অনেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *