৭জানুয়ারী নির্বাচনে না যাওয়ার অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগ নেতা ওলি উল্লাহ’র পুত্র- নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ

সিলেট

গোয়াইনঘাট প্রতিনিধি:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত এবং সরকার ও সরকার প্রধানের বিরুদ্ধে অশ্লীল মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট করায়। সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের আহব্বায়ক মো: ওলিউল্লা ও তার দুই পুত্র প্রবাসী আশরাফুল আলম ও দেশে থাকা ওপর পুত্র ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  সাবের আহমদ’র বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় নেতাকর্মীরা।

জানাযায়, ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের একাধিক বারের সভাপতি বর্তমান কমিটির আহ্বায়ক মো: ওলিউল্লাহ’র ছেলে মো: আশরাফুল আলম লন্ডনে থেকে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে আসছে। সে আলীরগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উপর কোটাপাড়া গ্রামের আওয়ামী লীগ নেতা মো: ওলিউল্লা’র পুত্র আশরাফুল আলম ( ২৩) এবং মো: সাবের আহমদ ( ১৭) বর্তমান ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক পদে রয়েছে। মো:  ওলিউল্লা’র পুত্র পুত্রদ্বয় তালিকাভুক্ত সাবেক শিবির কর্মী। বর্তমানে একজন লন্ডনে এবং অপরজন দেশে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। কিন্তু আশরাফুল আলম রাজনীতির সাথে জড়িত না থেকে প্রবাসে বসে বসে সরকার বিরোধী পোস্ট করেই যাচ্ছে। দীর্ঘদিন ধরে তাদের নিজ নামীয় ফেইসবুক আইডিতে বর্তমান সরকার ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে আপত্তিকর ও অশ্লীল মন্তব্য লিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করছে। তাদের নামীয় আইডি থেকে সরকার বিরোধী বিভিন্ন কুৎসা রটিয়ে ও মনগড়া উত্তেজনাকর পোস্ট দিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সরকার বিরোধী প্রচার-প্রচারণায় স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ এবং ছাত্রলীগসহ সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনার সৃষ্টি হচ্ছে।

আশারফু আলম ও সাবের আহমদ’র ফেইসবুক ঘেটে দেখা যায়, সর্ব প্রথম গত ২৩ সেপ্টেম্বর দেশ রত্ন শেখ হাসিনাকে সৈরাচারের বাচ্চা বলে প্রধানমন্ত্রীর ছবি মোবাইল প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বিকৃত করে আপত্তিকর অবস্থায় পোস্ট করে। একই সাথে সরকারের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটুক্তি ও আপত্তিকর মন্তব্য লিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আপলোড করে। যা আওয়ামী পরিবারের সকলের হৃদয়ে কুঠারাঘাত করেছে। এ ছাড়া সরকারের ভাবমূর্তি প্রশ্নবিদ্ধ করতে নিয়মিত বিভিন্ন ধরনের গুজব তাদের ফেইসবুক আইডি থেকে প্রচার করে থাকে। এসব অপকর্ম থেকে বিরত থাকার জন্য একাধিকবার তাদের পিতা আওয়ামী লীগ নেতা ওলিউল্লা’কে অবহিত করার পরও তারা এ ব্যাপারে কোন কর্ণপাত করেনি। পারিবারিক ভাবে জামায়াতের রাজনীতির সাথে জড়িত থাকায়। প্রায় সময়ই তারা আওয়ামী লীগ সরকার ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিভিন্ন ধরনের আপত্তিকর ও অশ্লীল মন্তব্য তাদের নিজ নামীয় ফেইসবুকে আপলোড করে থাকে। কোনভাবেই তাদের নিবৃত করা যাচ্ছিল না। তাদের এসব অপকর্ম স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দকে অবহিত করে আমরা তাদের পিতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: ওলিউল্লা’কে বর্তমান কমিটি থেকে ১ ও ৪নং ওয়ার্ডবাসী অবাঞ্ছিত ঘোষণা করেছি এবং পরবর্তীতে আইনের আশ্রয় নিচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *