বিশ্বনাথে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন করলো উপজেলা পরিষদ

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

যথাযোগ্য মর্যাদায় সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক সংগঠন এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে পালন করা হয় বিভিন্ন কর্মসূচি।

শুক্রবার (১৭ মার্চ) সকাল ১০টায় উপজেলা পরিষদ কমপ্লেক্সে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন উপজেলা পরিষদ।
শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সকাল ১১টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া।

সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সস্পাদক ফারুক আহমদ, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছয়ফুল হক।
সভা শেষে দুপুর ১২টায় শিশু-কিশোরদের নিয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর কেক কাটা হয়। এরপর দিবস উপলক্ষে শিক্ষার্থীদের অংশগ্রহনে অনুষ্ঠিত ‘রচনা ও চিত্রাঙ্কন’ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন নেতৃবৃন্দ।

এসময় উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, পৌর সভার কাউন্সিলর ফজর আলী, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল মতিন, পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আলতাব হোসেন, পৌর কাউন্সিলর ফজর আলী, সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *