বিশ্বনাথে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন করলো উপজেলা আ’লীগ

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) এ উপলক্ষ্যে সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, দুপুর ২টায় মিলাদ ও দোয়া মাহফিল, বিকালে পৌর শহরের আলহেরা শপিং সিটিতে অবস্হিত আওয়ামীলীগের অস্হায়ী কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ফারুক আহমদ এর সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আলতাব হোসেন এর পরিচালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্হিত ছিলেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, পৌর সভার কাউন্সিলর ফজর আলী।

এসময় উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়াসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, তাতীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ সহযোগি অঙ্গ সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *