বিশ্বনাথে সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী ইসলাম উদ্দিনের মতবিনিময়

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আঞ্জুমানে আল-ইসলাহ মনোনীত ভাইস চেয়ারম্যান প্রার্থী হাফিজ ক্বারী মাওলানা ইসলাম উদ্দিন।

বুধবার (১ মে) বিকেলে পৌর শহরের একটি অভিজাত রেষ্টুরেন্টে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।
সভায় তিনি বিশ্বনাথ উপজেলাকে অনিয়ম-দূর্নীতিমুক্ত, ন্যায়ভিত্তিক একটি সুন্দর উপজেলা গড়তে ৮মে নির্বাচনে ‘বই’ প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করতে সকলের প্রতি অনুরোধ জানান।
ভাইস চেয়ারম্যান প্রার্থী ইসলাম উদ্দিন বলেন, আমার একমাত্র উদ্দেশ্য ও লক্ষ্য হচ্ছে দেশ ও মানুষের কল্যাণ। মানুষের জন্য কাজ করার অভিপ্রায় থেকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছি। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থা’সহ সার্বিক উন্নয়নের মাধ্যমে বিশ্বনাথকে অনিয়ম-দূর্নীতিমুক্ত একটি ন্যায়ভিত্তিক উপজেলায় পরিণত করতে পারবো বলে আমি আশাবাদী।
তিনি বলেন, বিশ্বনাথ প্রবাসী অধ্যুষিত একটি শান্তি প্রিয় উপজেলা। দেশ-বিদেশে বিশ্বনাথ উপজেলার অনেক সুনাম রয়েছে। তবে দীর্ঘদিন থেকে বিশ্বনাথ উপজেলার মানুষ উন্নয়ন বঞ্চিত রয়েছেন। সঠিক পরিকল্পনার অভাবে হচ্ছে না জনগনের কাঙ্খিত উন্নয়ন। আমাকে উপজেলার সম্মানিত জনসাধারণ ‘বই’ প্রতীকে ভোট দিয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করলে, উপজেলায় পরিবর্তন আসবে। সঠিক নেতৃত্বের মাধ্যমে সকল কিছু করা সম্ভব, এটি আমি বিশ্বাস করি। মাস্টার প্ল্যানের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আমার উপজেলাকে একটি আধুনিক বাসযোগ্য উপজেলা পরিষদের রূপ দিতে চাই। প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ বিনির্মানের একজন কারিগর আমিও হতে চাই।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আঞ্জুমানে আল-ইসলাহ’র সভাপতি মাওলানা আখতার আলী, পৌর আঞ্জুমানে আল-ইসলাহ’র সভাপতি তালুকদার ফয়জুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আঞ্জুমানে আল-ইসলাহ’র সহ সভাপতি মাওলানা লুৎফুর রহমান, পৌর আঞ্জুমানে আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক শেখ মো. শাহজাহান, বই প্রতীকের সমর্থক মো. আহসান মাহমুদ, আব্দুস সালাম শিবলী, আজাদুল ইসলাম প্রমূখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *