বিশ্বনাথে হাসানাইন তাহফিজুল কুরআন মাদ্রাসা তালামিযের কাউন্সিল: সভাপতি রাসেল, সম্পাদক শামীম

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেটের বিশ্বনাথ উত্তর উপজেলার আওতাধীন লামাকাজী ইউনিয়নের হাসানাইন তাহফিজুল কুরআন মাদ্রাসা শাখার ২০২২-২৩ সেশনের কাউন্সিল শুক্রবার ১৪ অক্টোবর বাদ জুম্মা মাদ্রাসার হলরুমে অনুষ্টিত হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার ও অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উত্তর উপজেলা তালামিযের সভাপতি বায়েজিদ আহমদ।
প্রধান বক্তার বক্তব্য রাখেন দূর্লভপুর মোহাম্মদিয়া দাখিল মাদরাসার ভারপ্রাপ্ত সুপার কবি মাওলানা ফারুক মাহদী।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক হাফিজ মাওলানা ইউসুফ শাহান এর সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন তালামীযের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল হাসান এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উত্তর উপজেলা তালামিযের সাধারণ সম্পাদক মো. আল আমিন সুমন।
শুরুতেই পবিত্র কোরআন তিলাওয়াত করেন হাফিজ শামীম খাঁন

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে হাফিজ হোসাইন আহমদ রাসেলকে সভাপতি, হাফিজ শামীম খাঁনকে সাধারণ সম্পাদক ও হাফিজ শেখ মো. নাদিমকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট হাসানাইন তাহফিজুল কুরআন মাদ্রাসা শাখার কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেনঃ
সহ সভাপতি ফাহাদ ইসলাম, সহ সাধারণ সম্পাদক জামিল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক ফয়েজ আকরাম মাহদী, প্রচার সম্পাদক শেখ জামিল আহমদ, সহ প্রচার সম্পাদক নাহিদ আহমদ, অর্থ সম্পাদক তোফাজ্জল হোসেন, অফিস সম্পাদক মারুফ আহমদ, সহ অফিস সম্পাদক আহমেদ মুসা, প্রশিক্ষণ সম্পাদক আশরাফ হোসাইন নিলয়, সহ প্রশিক্ষণ সম্পাদক সারওয়ার হোসেন তানিম, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বায়েজিদ ইবনে রহমান, সহ শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তানিউল ইসলাম নাজিম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তমাল হোসেন, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামসুদ্দিন, কার্যনির্বাহী সদস্য, রিয়াদ হোসেন, রিফাত হোসেন, জামিল আহমদ জাকারিয়া, মাহদী হাসান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *