ব্রাহ্মণবাজার ইউনিয়ন তালামীযের আওতাধীন “ব্রাহ্মণবাজার আঞ্চলিক শাখা”র কাউন্সিল অধিবেশন সম্পন্ন

মৌলভীবাজার

মোঃ রেজাউল ইসলাম শাফি কুলাউড়া প্রতিনিধি:

সভাপতি আব্দুল্লাহ আল তামিম ও সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম

উপমহাদেশের প্রখ্যাত বুযূর্গ শামসুল উলামা হযরত আল্লামা ছাহেব কিবলা ফুলতলী (রহ.) এর হাতে গড়া ইসলামী ছাত্র সংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ৫নং ব্রাহ্মণবাজার ইউনিয়ন শাখার আওতাধীন “ব্রাহ্মণবাজার আঞ্চলিক শাখা”র কাউন্সিল সম্পন্ন হয়েছে।

অদ্য ১৪ই অক্টোবর ২০২২ ইং রোজ শুক্রবার শাখা সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল তামিমের সভাপতিত্ব ও পরিচালনায় স্থানীয় ব্রাহ্মণবাজার এম. এ হাসিম হাফিজিয়া মাদ্রাসায় কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাজার ইউনিয়ন তালামীযের সংগ্রামী সভাপতি ছাত্রনেতা মোঃ আশিদ আলী।

সহকারী নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাজার ইউনিয়ন তালামীযের সাধারণ সম্পাদক ছাত্রনেতা নোমান আহমদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা তালামীযের সাবেক সভাপতি ছাত্রনেতা মোঃ আবুল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা তালামীযের প্রচার সম্পাদক শামসুল ইসলাম, ব্রাহ্মণবাজার ইউনিয়ন তালামীযের সহসাধারণ সম্পাদক মোঃ সবুজ আহমদ, সহসাংগঠনিক সম্পাদক হাঃ আবুল কালাম আজাদ, রাজাপুর-কটিয়া আঞ্চলিক শাখা তালামীযের সভাপতি হাঃ আখতারুজ্জামান, ৫নং ওয়ার্ড শাখা তালামীযের সাধারণ সম্পাদক আরিফ আহমদ।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে আব্দুল্লাহ আল তামিম কে সভাপতি ও মিনহাজুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং মঞ্জুরুল ইসলাম মঞ্জুকে সাংগঠনিক সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সহ-সভাপতি কামরান আহমদ, রাসেল আহমদ, সহ-সাধারণ সম্পাদক আব্দুল হোসেন শাওন, সাইফ উদ্দিন, রিয়াদ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক জাবির আহমদ, মিজান আহমদ, প্রচার সম্পাদক হারুন ইয়াহইয়া মাহের, সহ-প্রচার সম্পাদক আরজু আহমেদ, অর্থ সম্পাদক মোহাম্মদ আলী রাফি, অফিস সম্পাদক আশরাফুল ইসলাম রাব্বি, সহ অফিস সম্পাদক মুসা আহমেদ, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মারজান আহমদ, সহ শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুজিবুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফাহিম আহমদ, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফাহিম আহমদ (২)।

নির্বাহী সদস্য- মাহি আহমদ, মোজাহিদ আহমদ, রাকিব আহমদ, সাকিব আহমদ, আলভী, রাহি আহমদ, মারুফ আহমদ, মাহি আহমদ(২)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *