বিশ্বনাথ ইউনিয়নে তিন ওয়ার্ডবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী দয়ালের সভা

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের বিশ্বনাথ উপজেলার ‘বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ’র সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মো. দয়াল উদ্দিন তালুকদারের সমর্থনে তিন (১, ২ ও ৩নং) ওয়ার্ডবাসীর সমর্থনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ জুন) রাতে ইউনিয়নের উত্তর ধর্মদা গ্রামে যুক্তরাজ্য প্রবাসী আশিক আলীর বাড়িতে ওই সভাটি অনুষ্ঠিত হয়।
‘অর্থ, আধিপত্য ও প্রতিহিংস্বা নয়, ভালবাসা ও সেবা দিয়ে জয় করতে চাই ইউনিয়নবাসীর হৃদয়’ স্লোগানকে সামনে রেখে নির্বাচনী প্রচারণা শুরু করা সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হাজী মো. দয়াল উদ্দিন তালুকদার বলেন, করোনা-বন্যা থেকে শুরু করে দীর্ঘদিন ধরে সকল দূর্যোগ বা সমস্যায় আমি এলাকাবাসী পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। আমার কর্ম পরিধি আরোও ব্যাপকভাবে বাড়ানোর জন্য এলাকাবাসীর সমর্থনে আমি নির্বাচনে প্রার্থী হচ্ছে, এখন এলাকার মুরব্বীদের পরামর্শ ও দেখানো পথেই আমি সামনের দিকে এগিয়ে যেতে চাই। এখানে আমার ব্যক্তিগত কোন চাওয়া-পাওয়া নেই।

ইউনিয়নের পুরাণ সিরাজপুর গ্রামের প্রবীন মুরব্বী নজরুল ইসলাম ছানা মিয়ার সভাপতিত্বে ও ধারাভাষ্যকার মোতাহির আলীর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় ইউনিয়নের মুরব্বীদের মধ্যে বক্তব্য রাখেন উত্তর ধর্মদা গ্রামের শেখ মনির মিয়া, শেখ নূর মিয়া, শেখ বাছন মিয়া, হিমিদপুর গ্রামের হাজী ইরন মিয়া, বাওয়ানপুর-ইলিমপুর গ্রামের আয়ুব আলী বারিক, নতুন সিরাজপুর গ্রামের আবারক আলী, পুরাণ সিরাজপুর গ্রামের আনসার আলী, তাজমহরমপুর গ্রামের হাজী আব্দুল মালিক হান্নান, রজকপুর গ্রামের সাইদুল ইসলাম, সাবসেন গ্রামের ছাদেক মিয়া, রাজনীতিবীদ মাহবুবুর রহমান লিলু।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফিজ সাদিকুর রহমান ও শেষে দোয়া পরিচালনা করেন শেখ হাবিব উল্যাহ মাস্টার দাখিল মাদ্রাসার প্রিন্সিপাল শেখ সাইদুর রহমান সাহিদ।
এসময় সভায় ইউনিয়নের তিন (১, ২ ও ৩নং)ওয়ার্ডবাসীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *