মধ্যনগরে নিখোঁজ আশা’র সন্ধান চায় পরিবার

সিলেট

নিজস্ব প্রতিবেদক:::

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার দক্ষিণ বংশীকুন্ডা ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের নব বিবাহিত নারী আশা পুরকায়স্থ(১৯)কে খোঁজে পাচ্ছে না তার পরিবার।জানা যায় ২১শে মার্চ মঙ্গলবার সকালে মধ্যনগর উপজেলা সদর বাজারে কাপড় ইস্ত্রী করার জন্যে আসলে আর বাড়ী ফিরেনি আশা পুরকায়স্থ।প্রায় এক বছর পুর্বে পাশ্ববর্তী নেত্রকোনার খালিয়াজুড়ি উপজেলার ইছাপুর গ্রামের এক পরিবারে বিয়ে হয় এবং বাবার বাড়ীতে বেড়াতে আসার পর আর স্বামীর বাড়ী ফিরেনি সে।

গত ২৪শে মার্চ মধ্যনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন কাকা গোপেশ পুরকায়স্থ।যার নং/৯৫০/২৪/০৩/২৩।নিখোঁজ আশা রানী পুরকায়স্থ ঐগ্রামের বিকাশ পুরকায়স্থ ও রিতা দম্পত্তির বড় মেয়ে।তার গায়ের রং উজ্জ্বল শ্যামলা,উচ্চতা৫ফুট ৫ইঞ্চি,সুন্দর আকৃতির মুখমন্ডল,চক্ষু টানাটানা,নাক লম্বাকৃতি,কপাল চওড়া,গলা ও গাঢ় লম্বাটে,দীঘল লম্বা চুল,ওজন ৪৭কেজি।সুস্থ সবল দেহের অধিকারী ১৯বছর বয়সী নারী।

এবিষয়ে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল হক বলেন-হ্যা সাধারণ ডায়েরী হয়েছে। আমি যতটুকু খোজ নিয়ে জানতে পেরেছি,বিবাহিত স্বামীর বয়সের ব্যাবধান জনিত কারনে এমনটি।ঐমেয়ের ব্যাক্তিগত সম্পর্ক রয়েছে।মোবাইল ফোনে তার কাকা এবং মাকে অবগত করেছিল যে আমার জন্য চিন্তা করো না, আমার বিয়ে হয়ে গেছে। হয়তো এমন কারণে গা’ঢাকা দিয়ে আছে।তারপরেও আশার খোজে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

অনেক খোজাখুজির পর প্রায় চারমাস অতিবাহিত হলেও কোন খোজ মিরেনি।তাই অসহায় হয়ে তার পরিবার গণমাধ্যমের সহযোগিতায় দেশ বিদেশে প্রচার সহ সকলের কাছে সহযোগীতা চেয়েছেন মা রিতা পুরকায়স্থ।তিনি বলেন আমার মেয়ে আশা জীবিত বা মৃত যেভাবে যেখানেই থাকুক নিখোঁজ আশা সন্ধান চাই।দয়াকরে আপনারা সকলেই আমাকে সহায়তা করুন।এমতাবস্থায় কোন স্ব-হৃদয়বান ব্যাক্তির নজরে আসলে সংশ্লিষ্ট থানা বা নিম্নে দেয়া মোবাইল নাম্বরে সহযোগীতার মাধ্যমে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন।মধ্যনগর থানা০১৩২০-১২১০৫০/বাবা বিকাশ পুরকাস্থ ০১৭৩৮২৯২৩৮৬।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *