মেয়রপ্রার্থী বাবুলের গোপন ভিডিও নিয়ে তোলপাড়

সিলেট

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী ও মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক নজরুল ইসলাম বাবুলের একটি গোপন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়েছে। বিষয়টি নিয়ে সিলেটে তোলপাড় চলছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা মন্তব্য করছেন ন্যাটিজেনরা। 

সিসিক মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুলের ৩১ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, একটি ডাইনিং টেবিলের চেয়ারে বসে নাস্তা করছেন নজরুল ইসলাম বাবুল। এ সময় ক্যামেরার পেছন থেকে এক নারী মুন্নি নাম উচ্চারণ করে শারীরিক সম্পর্কে প্রশ্ন করেন। জবাবে বাবুল বলেন, আরে বাবা আমি কত কিছু করছি। ওই নারী ফের বাবুলকে প্রশ্ন করেন- ‘তুমি মুন্নিকে করছো?’ তখন আমি কত কিছু করছি বলে ক্ষেপে যান বাবুল। এ সময় চেয়ার থেকে উঠে ওই নারীর ক্যামেরা ঝাপটে ধরেন এবং অশ্লীল ভাষায় গালাগালি শুরু করেন বাবুল। একপর্যায়ে ওই নারী খবরদার বলে বাবুলকে ধমক দেন এবং বাবুলও তার সেই কথার উত্তরে বলেন, ‘তুই ভিডিও করছ কিতা। লাথ মারিয়া পেট পাটাইলিমু’।

এমন ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে রাজনৈতিক অঙ্গনের মানুষসহ বিভিন্ন শ্রেণির লোকজন নজরুল ইসলাম বাবুলকে নিয়ে নানা মন্তব্য করেন।

আলোচিত এই মুন্নির পুরো নাম মরিয়ম আক্তার মুন্নি। ২৯ বছর বয়সি এই মুন্নি নগরীর শিবগঞ্জ এলাকার জাকির হোসেনের মেয়ে। মুন্নি মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুলের ছেলে আজহারুল ইসশাম মোমিনের স্ত্রী বলে নিজেকে দাবি করতেন। ২০২০ সালের ১৪ নভেম্বর ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতার হন মুন্নি। মুন্নি গ্রেফতারে পরই আমেরিকায় পাড়ি জমান তার কথিত স্বামী আজহারুল ইসলাম মোমিন।
একাধিক বিয়ে, পরপুরুষকে নিয়ে রোমান্সসহ নানা ঘটনায় সিলেটে আলোচিত মুন্নি এবার নতুন করে আলোচনায় এসেছেন বাবুলকাণ্ডে।

এ ব্যাপারে জানতে নজরুল ইসলাম বাবুলের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *