শিবগঞ্জ ও দক্ষিণ সুরমায় সিলেট মহানগর জামায়াতের শীতবস্ত্র বিতরণ

সিলেট

বিবেকের তাড়নায় সাধ্যমত শীতার্ত
মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব-মাওলানা সোহেল আহমদ

সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ বলেছেন, দেশে শীত বাড়ার সাথে শীতার্ত অসহায় মানুষের দুর্ভোগ ক্রমশ বাড়ছে। নিত্যপণ্যের দ্রব্যমূল্যের উর্ধ্বগতির এই কঠিন সময়ে দুমুঠো ভাত জোগার করাই কঠিন। এমতাবস্থায় হতদরিদ্র মানুষের জন্য শীত নিবারণ কষ্টসাধ্য হয়ে পড়েছে। বিবেকের তাড়নায় শীতার্ত মানুষের সাহায্যে এগিয়ে আসা সামর্থবানদের নৈতিক দায়িত্ব। জামায়াত আর্তমানবতার কল্যাণে সবসময় পাশে ছিল, আছে এবং থাকবে।

তিনি বুধবার রাতে সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর শাহপরান পশ্চিম থানার উদ্যোগে নগরীর শিবগঞ্জ এলাকায় যতরপুর এলাকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। শাহপরান পশ্চিম থানা আমির সাহেদ আলীর সভাপতিত্বে ও সেক্রেটারি নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে থানা জামায়াত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দক্ষিণ সুরমায় জামায়াতের শীতবস্ত্র বিতরণ

এদিকে মঙ্গলবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে দক্ষিণ সুরমা থানার ৪১নং ওয়ার্ডের কুচাই এলাকায় শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজহান আলী। থানা আমীর মাওলানা মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সহকারী সেক্রেটারী কাজী জাফর আহমদের পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে থানা জামায়াত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *